Ram Rahim: এবার ৫০ দিন! ফের প্যারোলে মুক্ত ধর্ষণ ও খুনে সাজাপ্রাপ্ত রাম রহিম...

নিজের ডেরায় দুই শিষ্যাকে ধর্ষণ। দুটি মামলা রাম রহিমকে ২০ বছরের কারাদণ্ড দিয়েছে হরিয়ানার পঞ্চকুলা আদালত। কবে? ২০১৭ সালে। এমনকী, ম্যানেজারকে খুনেও দোষী সাব্যস্থ হন তিনি।

Updated By: Jan 19, 2024, 11:00 PM IST
Ram Rahim: এবার ৫০ দিন! ফের প্যারোলে মুক্ত ধর্ষণ ও খুনে সাজাপ্রাপ্ত রাম রহিম...

জি ২৪ ডিজিটাল ব্যুরো: ৪ বছরে ৯ বার! ২ মাস পর ফের প্য়ারোলে ছাড়া পেলেন ধর্ষণ ও খুনে সাজাপ্রাপ্ত  গুরমিত রাম রহিম। নভেম্বর একুশ দিনের জন্য মুক্তি পেয়েছিলেন তিনি। এবার প্যারোলের মেয়াদ আরও বেশি। ৫০ দিন।

আরও পড়ুন:  Ram Lalla Idol's Explanations: রামলালার বিগ্রহের পরিচয় প্রকাশ করল রামমন্দির! জেনে নিন, আশ্চর্য এ মূর্তির বৈশিষ্ট্য...

নিজের ডেরায় দুই শিষ্যাকে ধর্ষণ। দুটি মামলা রাম রহিমকে ২০ বছরের কারাদণ্ড দিয়েছে হরিয়ানার পঞ্চকুলা আদালত। কবে? ২০১৭ সালে। এমনকী, ম্যানেজারকে খুনেও দোষী সাব্যস্ত হন তিনি।

এদিকে ধর্মগুরুর 'কীর্তি'র প্রকাশ্য়ে আনায় রেহাই পাননি সাংবাদিক। খুন হতে হয় তাঁকে। সেই মামলাতেও আরও ৩ জনের সঙ্গে দোষীদের তালিকায় নাম রয়েছে  রাম রহিমের। এমন অপরাধীকে কেন বারবার প্যারোল? এক্সে পোস্ট দিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন দিল্লি মহিলার কমিশনের প্রাক্তন চেয়ারম্যান স্বাতী মালেওয়াল, এখন রাজ্য়সভার সাংসদ স্বাতী মালিওয়াল।

স্বাতী লিখেছেন, 'আবার ৫০ দিনের জন্য় প্যারোল পেয়ে গেল রাম রহিম! হরিয়ানা সরকার কি গোপনে তাকে রক্ষা করছে? কয়েকটা ভোট পাওয়ার জন্য সারাদেশের মেয়ে কি বিপদের মুখে ঠেলে দিতে প্রস্তুত সরকার'? 

 

অসুস্থ মায়ের সঙ্গে দেখা করার জন্য প্রথমবার প্য়ারোলে মুক্তি পেয়েছিলেন রাম রহিম। কবে?২০২০ সালে ২৪ অক্টোবর। মেয়াদ ছিল ১ দিন। এরপর  ২০২১ সালে মে মাসে। সেবারও মায়ের সঙ্গে দ্বিতীয়বার দেখার করার জন্য ১ দিনের জন্যই মুক্তি পেয়েছিলেন তিনি।

ব্যবধান বছর খানেকের। ২০২২ সালে ফেব্রুয়ারিতে ২১ দিনের জন্য় প্যারোল রাম রহিমকে মুক্তি দিয়েছিল হরিয়ানা সরকার। সেবছরেই জুন ফের একমাসের জন্য প্যারোলে মুক্তি, আর অক্টোবরে আরও চল্লিশ দিন। গত বছর অর্থাৎ ২০২৩ সালে জানুয়ারি, জুলাই ও নভেম্বরেও জেলের বাইরে ছিলেন রাম রহিম।  

আরও পড়ুন:  Mahua Moitra: দিল্লি হাইকোর্টেও মিলল না স্বস্তি, শুক্রবার বাংলো খালি করবেন মহুয়া মৈত্র

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.