ধর্ষকদের সঙ্গে টাকা নিয়ে ‘বোঝাপড়া’ বাবা-মার, পুলিসে ধরিয়ে দিলেন খোদ নি‌র্যাতিতাই

জামিনে ছাড়া পেয়ে ওই তরুণীর বাবা-মার কাছে এসে টাকা দিয়ে অভি‌যোগ তুলে নেওয়ার প্রস্তাব দেয় ধর্ষক।‘ তাতে রাজি হয়ে ‌যায় ওই তরুণীর বাবা।  ৫ লাখ টাকা অ্যাডভান্সও নিয়ে নেন

Updated By: Apr 17, 2018, 11:20 AM IST
ধর্ষকদের সঙ্গে টাকা নিয়ে ‘বোঝাপড়া’ বাবা-মার, পুলিসে ধরিয়ে দিলেন খোদ নি‌র্যাতিতাই

নিজস্ব প্রতিবেদন: টাকা নিয়ে ধর্ষকদের সঙ্গে বোঝাপড়া করে নেওয়ার বিরুদ্ধে বাবা-মাকেই পুলিসে দিলেন নি‌র্যাতিতা। রাজধানীর ঘটনা।

২০১৭ সালে রাজধানীতে গণধর্ষিতা হন ১৮ বছরের এক তরুণী। রাজধানীর আমনবিহার এলাকায় থাকতেন ওই তরুণী। তাঁর পরিচিত এক দম্পত্তি ও তাদের লোকজন তাঁকে অপহরণ করে। সপ্তাহখানেক ধরে তাকে রাজধানী সন্নিহিত বিভিন্ন জায়গায় রেখে ধর্ষণ করা হয় বলে অভি‌যোগ। তরুণী গোটা বিষয়টি পুলিসকে জানালে ২ অভি‌যুক্তকে গ্রেপতার করা হয়। পরে তারা জামিন পেয়ে ‌যায়। কিন্তু ওই অভি‌যুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পরিবর্তে টাকা নিয়ে অভি‌যোগ তুলে নেওয়ার চেষ্টা করছেন তার বাবা-মা। এমনটাই অভি‌যোগ ওই তরুণী।

অারও পড়ুন-পঞ্চায়েত জটে থমকে উন্নয়ন, ক্ষোভ উগরে দিলেন মুখ্যমন্ত্রী

মঙ্গলবার ওই তরুণী সোজা চলে ‌যান প্রেমবিহার থানায়। তাঁর অভি‌যোগ, ‘ধর্ষণের অভি‌যোগে জেলে ‌যায় সুনীল শাহি। সেখান থেকে জামিনে ছাড়া পেয়ে সে তার বাবা-মার কাছে এসে টাকা দিয়ে অভি‌যোগ তুলে নেওয়ার প্রস্তাব দেয়।‘ তাতে রাজি হয়ে ‌যায় ওই তরুণীর বাবা।  ৫ লাখ টাকা অ্যাডভান্সও নিয়ে নেন। রফা হয় মামলা তুলে নিলে ২০ লাখ দেওয়া হবে। সুনীল ‌যখন বাড়িতে আসে তিনি সব কথা শুনে ফেলেন বলে পুলিসকে জানিয়েছেন ওই তরুণী। থানায় গিয়ে বাবা-মা-র নেওয়া অ্যাডভান্সের টাকা পুলিসকে দেখান।

আরও পড়ুন-চলতি বছরে বৃষ্টিপাত হবে স্বাভাবিক, জানাল মৌসম ভবন

পুলিসকে ওই তরুণী আরও জানিয়েছেন, তার বাবা-মা তাকে বয়ান বদলের জন্য চাপ দিচ্ছিলেন। এমনকি তাকে মারধরও করা হয়। ওই তরুণীর মাকে গ্রেফতার করেছে পুলিস, বাবা পলাতক।

.