প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী, দুবার ভবিষ্যদ্বাণী করা বিখ্যাত জ্যোতিষী আর নেই

করোনাভাইরাসের প্রকোপ যখন ভারতে বাড়ছিল সেই সময় বেজান দারুওয়ালা বলেছিলেন, দেশ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাবে। 

Updated By: May 29, 2020, 11:12 PM IST
প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী, দুবার ভবিষ্যদ্বাণী করা বিখ্যাত জ্যোতিষী আর নেই

নিজস্ব প্রতিবেদন— একবার নয়, দুবার তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন, দেশের প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী। ২০১৪ ও ২০১৯ সালে। দুবারই তাঁর করা ভবিষ্যদ্বাণী মিলে গিয়েছিল। মসনদে বসেছিলেন মোদী। শুধু দেশে নয়, বিদেশেও তাঁর অনুরাগীর সংখ্যা ছিল অগুণতি। বিখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালা মারা গেলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর। সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছিলেন করোনা আক্রান্ত হয়েই বেজান দারুওয়ালার মৃত্যু হয়েছে। কিন্তু তাঁর ছেলে জানিয়েছেন, সেসবই গুজব। তাঁর বাবার মৃত্যুর কারণ নিউমোনিয়া। 

করোনাভাইরাসের প্রকোপ যখন ভারতে বাড়ছিল সেই সময় বেজান দারুওয়ালা বলেছিলেন, দেশ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাবে। এত সহজে করোনার হাত থেকে নিস্তার পাওয়া যাবে না। সিদ্ধিদাতা গণেশের উপাসক এই জনপ্রিয় জ্যোতিষীর ঝুলিতে রয়েছে বহু আন্তর্জাতিক পুরস্কার। বেজান দারুওয়ালাই ভবিষ্যদ্বাণী করেছিলেন, সঞ্জয় গান্ধীর মৃত্যু হবে দুর্ঘটনায়। ২৩ জুন ১৯৮০ সালে সফদরজঙ বিমানবন্দরের কাছে বিমান দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন সঞ্জয় গান্ধী। বেজান দারুওয়ালা বহু খবরের কাগজে কলম লিখতেন। এছাড়া বেশ কিছু টিভি চ্যানেলেও তাঁকে প্রায় নিয়মিত দেখা যেত। আহমেদাবাদেএর একটি কলেজে তিনি ইংরেজির অধ্যাপক ছিলেন।

আরও পড়ুন— 

বেজান দারুওয়ালার মৃত্যুতে কেন্দ্রীয় মন্ত্রী শোকজ্ঞাপন করেছেন। গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানিও তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে টুইট করেছেন। তাঁর ছেলে নাস্তুর দারুওয়ালা জানিয়েছেন, ''বাবার মৃত্যু হয়েছে নিউমোনিয়ায়। করোনায় আক্রান্ত হয়ে নয়। সোশ্যাল মিডিয়য় কিছু লোক গুজব ছড়াচ্ছে। গত কয়েকদিন ধরেই বাবা নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছিল।''