হেমা মালিনির গোডাউনে চুরি, কত টাকার পোশাক খোয়া গেল জানেন?

Updated By: Oct 5, 2017, 11:41 AM IST
হেমা মালিনির গোডাউনে চুরি, কত টাকার পোশাক খোয়া গেল জানেন?

ওয়েব ডেস্ক : রাশিয়ায় যখন বেশ ভাল সময় কাটাচ্ছিলেন, সেই সময় তড়িঘড়ি তাঁকে ফিরে আসতে হল মুম্বইতে। আর এসেই শুনলেন, অন্ধেরিতে হেমা মালিনির যে গোডাউন রয়েছে, সেখান থেকে চুরি হয়ে গিয়েছে প্রায় ৯০ হাজার টাকার জিনিস।

রিপোর্টে প্রকাশ, অন্ধেরিতে বিজেপির অভিনেত্রী সাংসদের যে গোডাউন রয়েছে, সেখান থেকে পোশাক এবং কস্টিউম জুয়েলারি নিয়ে কমপক্ষে ৯০ হাজার টাকার জিনিস চুরি হয়ে গিয়েছে। চুরির খবর পাওয়ার পর পরই জুহু পলিস ঘটনার তদন্ত শুরু করেছে। ওই ঘটনায় হেমা মালিনির বাড়ির পরিচারিকা যুক্ত থাকতে পারেন বলে অনুমান করছে পুলিস।

জানা যাচ্ছে, চুরির কিছুদিন পর থেকেই হেমা মালিনির বাড়ির পরিচারিকা নিখোঁজ। আর সেখান থেকেই সন্দেহ বাড়ছে পুলিসের। এবিষয়ে হেমা মালিনিকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কোনও মন্তব্যই করতে চান না এ বিষয়ে। পুলিস তদন্ত শুরু করেছে। তদন্তের পরই পুরো বিষয়টি জানা যাবে বলেও মন্তব্য করেন অভিনেত্রী। তবে হেমার গোডাউন থেকে যে সমস্ত জিনিস চুরি হয়েছে, তার বেশিরভাগই অভিনেত্রীর নাচ এবং শুটিংয়ের জিনিস।

তবে এই প্রথম নয়। ২০১০ সালে হেমা মালিনির গোরেগাঁওয়ের বাংলো থেকে প্রায় ৮০ লোককের গয়না চুরি হয়ে যায়। সেই সময়ও হেমার বাড়ির পরিচারিকাই ওই ঘটনায় যুক্ত ছিল বলে জানা যায়।