রাজ্যসভায় রণংদেহী রূপার তুলকালাম!

রাজ্যসভায় মেজাজ হারালেন রূপা। শিশুপাচার কাণ্ডে সংসদের অন্দরে তাঁর নাম করা হয়েছে। এই অভিযোগে সংসদে তুলকালাম শুরু করেন রূপা গাঙ্গুলি।

Updated By: Mar 16, 2017, 07:38 PM IST
রাজ্যসভায় রণংদেহী রূপার তুলকালাম!

ওয়েব ডেস্ক : রাজ্যসভায় মেজাজ হারালেন রূপা গাঙ্গুলি। শিশুপাচারকাণ্ডে সংসদে তাঁর নাম উল্লেখ করা হয়েছে। এই অভিযোগে অধিবেশনের মাঝেই তুলকালাম বাধালেন তিনি। তাঁকে শান্ত করতে ওয়েলে নামতে হয় মুখতার আব্বাস নাকভিকে।

জলপাইগুড়ি শিশু পাচার কাণ্ডে আগাগোড়াই জুহি চৌধুরীর পাশে দাঁড়িয়েছেন।  সব অভিযোগের আঙুল জুহির দিকে উঠলেও নিজের অবস্থান বদল করেননি বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলি। বৃহস্পতিবার কিন্তু মেজাজ হারালেন তিনি। রাজ্যসভায় মহারাষ্ট্রের কংগ্রেস সাংসদ রজনী প্যাটেলের মন্তব্যে। তাঁর মন্তব্যের পরেই রণংদেহী মূর্তিতে রূপা।

রাজ্যসভায় তাঁকে এভাবে মেজাজ হারাতে আগে দেখা যায়নি। রূপাকে থামাতে বারবার তত্পর হয়েছেন রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যান। কিন্তু কোনও কথাই কানে তোলেননি রূপা। শিশুপাচার কাণ্ডে কেন নাম না করে তাঁকে বেঁধা হল, এই প্রশ্ন তুলে সটান ওয়েলেও নেমে যান তিনি। একদিকে হট্টগোল। আর তার মাঝেই ডেপুটি চেয়ারম্যানের বিজেপি সাংসদকে শান্ত করার চেষ্টা চলতে থাকে।

পরে মুখতার আব্বাস নাকভি রূপাকে নিজের জায়গায় বসতে বলেন। তারপরেও শান্ত হননি রূপা। নিজের জায়গা থেকেই সুর চড়িয়ে প্রতিবাদ করতে থাকেন। পরে প্রাক্তন চেয়ারম্যান বলেন, আলোচনায় কোথাও রূপার নাম থাকলে তা রেকর্ডে রাখা হবে না। এরপরই শান্ত হয়ে নিজের জায়গায় বসেন রূপা।

আরও পড়ুন, মেডিক্যালে শিশুচুরির ঘটনায় কড়া পদক্ষেপ মুখ্যমন্ত্রীর

.