খুনের ভয় দেখিয়ে স্বীকারোক্তি আদায় করেছে সিবিআই, দাবি প্রদ্যুম্ন খুনে অভিযুক্তের বাবার

পিটিয়ে ছেলের কাছ থেকে স্বীকারোক্তি আদায় করেছে সিবিআই। চাঞ্চল্যকর অভিযোগ করলেন প্রদ্যুম্ন হত্যা মামলায় গ্রেফতার ১৬ বছরেরে ছাত্রের বাবা। তাঁর অভিযোগ, কোনও অপরাধ না-করলেও চাপের মুখে স্বীকারোক্তি দিতে বাধ্য হয়েছে সে। 

Updated By: Nov 15, 2017, 11:09 AM IST
খুনের ভয় দেখিয়ে স্বীকারোক্তি আদায় করেছে সিবিআই, দাবি প্রদ্যুম্ন খুনে অভিযুক্তের বাবার

নিজস্ব প্রতিবেদন: পিটিয়ে ছেলের কাছ থেকে স্বীকারোক্তি আদায় করেছে সিবিআই। চাঞ্চল্যকর অভিযোগ করলেন প্রদ্যুম্ন হত্যা মামলায় গ্রেফতার ১৬ বছরেরে ছাত্রের বাবা। তাঁর অভিযোগ, কোনও অপরাধ না-করলেও চাপের মুখে স্বীকারোক্তি দিতে বাধ্য হয়েছে সে। 

অভিযু্ক্তের বাবার দাবি, খুনের কথা স্বীকার না করলে গোটা পরিবারকে গুলি করে মারার হুমকি দিয়েছিলেন ওই সিবিআই আধিকারিক। এর পরই বাধ্য হয়ে স্বীকারোক্তি দেয় সে। সূত্রের খবর এক শিশু সুরক্ষা আধিকারিককে সে জানিয়েছে, কোনও অপরাধ করেনি সে। তাকে দিয়ে জোর করে স্বীকারোক্তি আদায় করেছে সিবিআই। এমনকী ওই নাবালক স্বীকারোক্তি দেওয়ার সময় তার বাবা সেখানে উপস্থিত ছিলেন বলে দাবি করেছিল সিবিআই। সিবিআইয়ের সেই দাবিকেও চ্যালেঞ্জ করেছেন অভিযুক্তের বাবা।

আরও পড়ুন - নিম্নচাপের জেরে দক্ষিণবঙ্গ জুড়ে শুরু বর্ষণ, চলবে আগামী...  

যদিও সিবিআইয়ের মুখপাত্র জানিয়েছেন, নির্যাতন চালিয়ে স্বীকারোক্তি আদায়ের অভিযোগ অসত্য। সিবিআই কারও ওপর এসব পদ্ধতি প্রয়োগ করে না। ওই কিশোর তার বাবা ও এক শিশু সুরক্ষা আধিকারিকের সামনে অপরাধ কবুল করেছে।