জেলে গিয়ে ধর্ষণে অভিযুক্ত বিধায়ককে ধন্যবাদ জানালেন সাক্ষী মহারাজ

উন্নাওয়ের বঙ্গরমাওয়ের বিধায়ক কুলদীপ সিং সেনগর। তাঁর বিরুদ্ধে ১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ ওঠে। অভিযুক্তের শাস্তির দাবিতে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনের সামনে আত্মহত্যার চেষ্টা করে

Updated By: Jun 5, 2019, 07:49 PM IST
জেলে গিয়ে ধর্ষণে অভিযুক্ত বিধায়ককে ধন্যবাদ জানালেন সাক্ষী মহারাজ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের বিতর্কে বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। নির্বাচনে জেতার সুবাদে ধর্ষণে অভিযুক্ত বিধায়ক কুলদীপ সিং সেনগরের সঙ্গে জেলেতেই দেখা করলেন সাক্ষী মহারাজ। সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাত্কারে উন্নাওয়ের সাংসদ বলেন, অনেক দিন ধরেই জেলে বন্দি রয়েছেন তিনি। নির্বাচনের পর তাঁকে ধন্যবাদ জানাতে এসেছি।

উন্নাওয়ের বঙ্গরমাওয়ের বিধায়ক কুলদীপ সিং সেনগর। তাঁর বিরুদ্ধে ১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ ওঠে। অভিযুক্তের শাস্তির দাবিতে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনের সামনে আত্মহত্যার চেষ্টা করে। নাবালিকার অভিযোগ, বিধায়ক কুলদীপের বিরুদ্ধে পদক্ষেপে নিষ্ক্রিয় থেকেছে প্রশাসন ও পুলিস। নাবালিকার বাবাকে বিধায়কের সমর্থকরা মারধর করে বলে অভিযোগ ওঠে। তাঁকে অস্ত্র আইনে গ্রেফতার করা হয়। পরে জেলেই মারা যান ওই নাবালিকার বাবা। এই মামলা সিবিআইয়ের হাতে এলে কুলদীপ সিং সেনগরকে গ্রেফতার করা হয়।  সে এখন সীতাপুর জেলে রয়েছে।

আরও পড়ুন- হিন্দি বিতর্ক আবহে ‘স্বশাসিত’-এর মানে বোঝালেন এ আর রহমান

বিজেপির সাংসদ সাক্ষী মহারাজকে একাধিকবার বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছে। সম্প্রতি, জয় শ্রীরাম প্রসঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারকে হিরণ্যকাশ্যপ পরিবার বলে মন্তব্য করেন সাক্ষী মহারাজ। লোকসভা নির্বাচনে প্রচার চালানোর সময় হুঁশিয়ারি দিয়েছিলেন, তাঁকে ভোট না দিলে কুফল হবে। গত বছর, দিল্লির জামা মসজিদ ভেঙে দেওয়ারও হুমকি দিয়েছিলেন তিনি।

.