মহারাষ্ট্রে কি ফের শিবসেনা-বিজেপি জোট! রাউত-ফড়ণবীশ সাক্ষাতে জোর জল্পনা রাজ্যে

রাউতের কথাতেই সায় দিয়েছেন ফড়ণবীশ। বলেন, সামনা-র জন্য একটি সাক্ষাতকার দেওয়ার কথা ছিল। সে জন্যই এসেছিলাম। জোটের কোনও সম্ভাবনা নেই

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 27, 2020, 07:46 PM IST
মহারাষ্ট্রে কি ফের শিবসেনা-বিজেপি জোট! রাউত-ফড়ণবীশ সাক্ষাতে জোর জল্পনা রাজ্যে

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রে কি ফের কাছাকাছি আসছে শিবসেনা ও বিজেপি! রবিবার পশ্চিম মুম্বইয়ের এক হোটেলে সঞ্জয় রাউত ও দেবেন্দ্র ফড়ণবীশের ২ ঘণ্টা সাক্ষাতকারে তুমুল জল্পনা ছড়াল রাজ্য রাজনীতিতে।

আরও পড়ুন-মোদী যতদিন ক্ষমতায় রয়েছেন ততদিন ভারত-পাক ক্রিকেট সম্ভব নয়, ফের বিতর্কিত মন্তব্য আফ্রিদির  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত ও কঙ্গনা রানাওয়াতের অফিস ভাঙাকে কেন্দ্র করে শিবসেনা ও বিজেপির চাপানউতরে মুখোমুখী লড়াইয়ে নেমেছিলেন রাউত ও ফড়ণবীশ। তবে রবিবার সাক্ষাতের পর দুই দলের জোট জল্পনা উড়িয়ে দিয়েছেন দুই নেতাই।

এনিয়ে শিবসেনা নেতা সঞ্জয় রাউত সংবাদমাধ্যমে বলেন, শিবসেনার মুখপত্র সামনার জন্য একটি সাক্ষাতকার দিতে এসেছিলেন ফড়ণবীশ। এর মধ্যে কোনও রজনীতি নেই। তবে দেবেন্দ্র ফড়ণবীশ আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ, শত্রু নন। আমরা ওঁর সঙ্গে আগে কাজ করেছি। আগে থেকেই এই সাক্ষাতকারের ঠিক ছিল, উদ্ধবজি সব জানেন।

আরও পড়ুন-নগদে ২৬০ কোটি টাকা জমা! সারদাকাণ্ডে আয়কর দফতরকে চিঠি দিয়ে নথি চাইল সিবিআই

রাউতের কথাতেই সায় দিয়েছেন ফড়ণবীশ। বলেন, সামনা-র জন্য একটি সাক্ষাতকার দেওয়ার কথা ছিল। সে জন্যই এসেছিলাম। জোটের কোনও সম্ভাবনা নেই। জোটের কোনও সম্ভাবনা নেই। আজ রাজনীতি নিয়ে কোনও আলোচনাই হয়নি। তবে বর্তমান সরকার যেভাবে চলছে তাতে রাজ্যের মানুষ সরকারের ওপরে খুবই ক্ষুব্ধ। এই সরকার একদিন নিজের ভারেই ভেঙে পড়বে। তখন ভাবা যাবে।