মোদী যতদিন ক্ষমতায় রয়েছেন ততদিন ভারত-পাক ক্রিকেট সম্ভব নয়, ফের বিতর্কিত মন্তব্য আফ্রিদির

পাকিস্তানের থেকে ভারতে মানুষের বেশি ভালোবাসা পেয়েছেন বলে স্বীকার করে নেন আফ্রিদি

Updated By: Sep 27, 2020, 06:15 PM IST
মোদী যতদিন ক্ষমতায় রয়েছেন ততদিন ভারত-পাক ক্রিকেট সম্ভব নয়, ফের বিতর্কিত মন্তব্য আফ্রিদির
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সীমান্ত উত্তেজনা নিয়ে ভারত-পাক সম্পর্ক বহু দিন ধরেই উত্তপ্ত। ক্রিকেট ডিপ্লোমেসিও বন্ধ বহুদিন। এরকম এক পরিস্থিতির জন্য মোদীকেই দায়ী করলেন প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি।

আরও পড়ুন-পাল্টা চাপে চিন, লাদাখে এলএসি বরাবর T-90, T-72 ট্যাঙ্ক মোতায়েন করল ভারত

বহুবার ভারত-পাক রাজনীতি নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন আফ্রিদি। সম্প্রতি দুদেশের মধ্যে ক্রিকেট সিরিজের ব্যাপারে সওয়ালও করেন তিনি। এবার এনিয়ে নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

সৌদি আরবের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা প্রসঙ্গে আফ্রিদি বলেন, পাকিস্তান সরকার সবসময় ভারতের সঙ্গে ক্রিকেট সিরিজ চায়। কিন্তু বর্তমানে ভারতে যে সরকার ক্ষমতায় রয়েছে তার আমলে কোনও সিরিজের আশা নেই। মোদী যতদিন ক্ষমতায় রয়েছেন ততদিন কোনও কিক্রেট সিরিজ হবে বলে আমার মনে হয় না।

আরও পড়ুন-নগদে ২৬০ কোটি টাকা জমা! সারদাকাণ্ডে আয়কর দফতরকে চিঠি দিয়ে নথি চাইল সিবিআই

আইপিএল-এ পাক ক্রিকেটারদের খেলতে না পাওয়া নিয়ে আফ্রিদি বলেন, বাবর আজম-সহ অন্যান্য পাক ক্রিকেটাররা আইপিএল খেলতে না পারায় বিরাট সুযোগ হারাচ্ছে। আইপিএলই এখন দুনিয়ার সবচেয়ে বড় ক্রিকেট টুর্নামেন্ট।

পাকিস্তানের থেকে ভারতে মানুষের বেশি ভালোবাসা পেয়েছেন বলে স্বীকার করে নেন আফ্রিদি। বলেন, সবেমিলিয়ে ভারতে খেলার অভিজ্ঞতা আমার ভালো। সোশ্যাল মিডিয়ায় যখন কথা বলি তখন ভারত থেকেও অনেকে প্রশ্ন করেন। আনন্দের সঙ্গে আমি সেসব প্রশ্নের উত্তরও দিই।