Air India flight: বিমানে সহযাত্রী মহিলার গায়ে প্রস্রাব মুম্বইবাসী এই ব্যক্তির! কে তিনি? কী তাঁর পরিচয়?

দিল্লি পুলিস বৃহস্পতিবার ইমিগ্রেশন ব্যুরোকে ওই যাত্রীর বিরুদ্ধে লুকআউট সার্কুলার জারি করার নির্দেশ দিয়েছে। যাতে তিনি দেশ ছেড়ে যেতে না পারেন।

Updated By: Jan 6, 2023, 08:17 AM IST
Air India flight: বিমানে সহযাত্রী মহিলার গায়ে প্রস্রাব মুম্বইবাসী এই ব্যক্তির! কে তিনি? কী তাঁর পরিচয়?
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্য গগনে এক মহিলার সহযাত্রীর কম্বলে প্রস্রাব করে দেন এয়ার ইন্ডিয়ার এক যাত্রী। নিউইয়র্ক থেকে দিল্লিগামী ওই ফ্লাইটের বিজনেস ক্লাসে ঘটে এমন ন্যক্করজনক ঘটনা। প্রাথমিকভাবে এয়ার ইন্ডিয়া এই বিষয়ে কোনও অভিযোগ দায়ের না করলেও দিল্লি পুলিস কিন্তু অভিযুক্তকে খুঁজে বের করেছেন।

আরও পড়ুন, Amit Shah on Ram Temple: কবে শেষ হবে রাম মন্দির তৈরির কাজ, তারিখ জানিয়ে দিলেন অমিত শাহ

কে সেই ব্যক্তি যিনি এমন কাণ্ড ঘটিয়েছেন? পুলিস সূত্রে খবর, বিমানে ওই যাত্রী মুম্বইয়ের বাসিন্দা শংকর মিশ্র। দিল্লি পুলিস বৃহস্পতিবার ইমিগ্রেশন ব্যুরোকে ওই যাত্রীর বিরুদ্ধে লুকআউট সার্কুলার জারি করার নির্দেশ দিয়েছে। যাতে তিনি দেশ ছেড়ে যেতে না পারেন। অভিযুক্ত শংকর মিশ্র ক্যালিফোর্নিয়ার একটি আমেরিকান বহুজাতিক আর্থিক পরিষেবা সংস্থার ইন্ডিয়া চ্যাপ্টারের ভাইস-প্রেসিডেন্ট। শংকর মুম্বইয়ের বাসিন্দা। তবে আপাতত তিনি পালিয়ে বেড়াচ্ছেন। পুলিস তার পরিচিতদের বাড়িতে ও মুম্বইতে টিম পাঠালেও তাকে ধরতে পারেনি।

পুলিস আরও জানিয়েছে, লোকটিকে ধরতে একাধিক দল মুম্বইতে পাঠানো হয়েছে কিন্তু সে পালিয়ে যায়। এয়ার ইন্ডিয়াকে ওই মহিলা যাত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে বুধবার দিল্লি পুলিস ওই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছে। এয়ার ইন্ডিয়া, এর আগে শংকর মিশ্রকে ৩০ দিনের জন্য ফ্লাই করার নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। 

প্রসঙ্গত, ৬ ডিসেম্বর ঘটনাটি ঘটে এয়ার ইন্ডিয়া ১৪২ উড়ানে। দিল্লিতে ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল নাম্বারে অবতরণের পর বিমানচালক ঘটনাটির বিষয়ে এয়ার ট্রাফিক কন্ট্রোলে জানান। যারপরই অভিযুক্তকে আটক করা হয়। সকাল ৯টা বেজে ৪০ মিনিট নাগাদ এয়ার ইন্ডিয়ার উড়ানটি অবতরণ করে দিল্লি বিমানবন্দরে। বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ওই যাত্রী মদ্যপ ছিলেন। নেশার ঘোরে তিনি কেবিন ক্রুদের কোনও নির্দেশ শুনছিলেন না, মানছিলেন না। শেষে মহিলা সহযাত্রীর কম্বলে প্রস্রাব করে দেন।

আরও পড়ুন, সরকারি বাসে যুবতীর সামনে বসে হস্তমৈথুন! ধরা পড়তেই ডুকরে কান্না যুবকের... ভিডিয়ো ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.