কংগ্রেসের টিকিটে লড়তে পারেন বিক্ষুব্ধ বিজেপি নেতা শত্রুঘ্ন

নোটবন্দি থেকে জিএসটি বরাবরই দলে থেকেই মোদী সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন শত্রুঘ্ন সিনহা। কখনও বা বিরোধী শিবিরে গিয়ে খোশ গল্পে মেতেছেন বিহারীবাবু

Updated By: Mar 20, 2019, 06:15 PM IST
কংগ্রেসের টিকিটে লড়তে পারেন বিক্ষুব্ধ বিজেপি নেতা শত্রুঘ্ন
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  জল্পনা ছিল নিজের কেন্দ্র পটনা সাহিব থেকে নির্দল প্রার্থী হিসাবে লড়তে পারেন বিক্ষুব্ধ বিজেপি নেতা শত্রুঘ্ন সিনহা। সূত্রে খবর, কংগ্রেসের টিকিটে দাঁড়াচ্ছেন তিনি।

মঙ্গলবার ফের মোদী সরকারের বিরুদ্ধে এক রাশ ক্ষোভ উগরে দিলেন শত্রুঘ্ন। নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে তিনি টুইটে লেখেন, একশো স্মার্ট সিটি তৈরির যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার একটাও রূপায়ন হয়নি। বিরোধীদের মহাজোটের সমর্থন করে শত্রুঘ্নের আরও প্রশ্ন, ২০টি দলের বিরোধী জোটকে ‘মহাভেজালজোট’ কটাক্ষ করছেন, কিন্তু আপনাদের জোটে রয়েছে ৪০টি দল। সেটাকে কী বলা হবে?  ‘নিকৃষ্টতমজোট’!

আরও পড়ুন- রাহুলের 'চৌকিদার চোর হ্যায়' কটাক্ষকে হাতিয়ার করে স্ট্রাইক মোদীর

নোটবন্দি থেকে জিএসটি বরাবরই দলে থেকেই মোদী সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন শত্রুঘ্ন সিনহা। কখনও বা বিরোধী শিবিরে গিয়ে খোশ গল্পে মেতেছেন বিহারীবাবু। কয়েক দিন আগেই শত্রুঘ্নকে দেখা যায় লালুপ্রসাদ যাদবের বাড়িতে। তেজস্বীর সঙ্গে বৈঠক করায় রীতিমতো জল্পনা তৈরি হয় শেষমেশ দল ছাড়ছেন শত্রুঘ্ন! যদিও সে পথে হাঁটেননি এই বলিউড অভিনেতা।

জানুয়ারিতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিগ্রেডে গিয়ে বিজেপিকে অস্বস্তিতে ফেলেন শত্রুঘ্ন। কলকাতায় এসে তাঁর মন্তব্য, গণতন্ত্র-শাসন চালিয়েছেন অটলবিহারী বাজপেয়ী কিন্তু মোদী জমনায় চলছে স্বৈরতান্ত্রিক শাসন। জানা যাচ্ছে, শত্রুঘ্নের কেন্দ্র পটনা সাহিবে এ বার তাঁকে হটিয়ে কেন্দ্রীয়মন্ত্রী রবিশঙ্কর প্রসাদকে প্রার্থী করতে পারে বিজেপি।