Delhi Hyatt Regency: এয়ারপোর্টের পর এবার পাঁচতারা হোটেল! ছাদ ভেঙে গুরুতর আহত দম্পতি...

Hyatt Regency roof collapse: এয়ারপোর্টের পর এবার নামকরা পাঁচতারা হোটেলের শেড হুড়মুড়িয়ে ভেঙে পড়ল। ঘটনাটি ঘটে, দিল্লির হায়াত রিজেন্সি হোটেলে রাত ৮ টায়। জানা গিয়েছে, দুর্ঘটনাটিতে দুজন গুরুতর আহত হয়েছে। 

Updated By: Jul 2, 2024, 04:17 PM IST
Delhi Hyatt Regency: এয়ারপোর্টের পর এবার পাঁচতারা হোটেল! ছাদ ভেঙে গুরুতর আহত দম্পতি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এয়ারপোর্টের পর এবার নামকরা পাঁচতারা হোটেলের শেড হুড়মুড়িয়ে ভেঙে পড়ল। ঘটনাটি ঘটে, দিল্লির হায়াত রিজেন্সি হোটেলে রাত ৮ টায়। জানা গিয়েছে, দুর্ঘটনাটিতে দুজন গুরুতর আহত হয়েছে। তাদের মাথায় চোট লেগেছে বলেই জানা গিয়েছে। 

ডিসিপি রোহিত মীনা বলেছেন, আর কে পুরম পুলিস স্টেশনে রাত ৮.৫৬-এ পিসিআর কল আসে। সেখান থেকেই জানা যায় পাঁচ তারা হোটেলের ছাদ ধসে পড়েছে। সেখানে থাকা এক দম্পতি গুরুতর আহত হয়েছে। 

আহতদের নাম অমিত জৈন (৪২), এবং তাঁর স্ত্রী রেভা জৈন (৩২)। তাঁরা লুধিয়ানার সিভিল লাইনের বাসিন্দা।  চণ্ডীগড়ে ব্যবসা চালান।ইতোমধ্যে তাঁদের বসন্ত কুঞ্জের ফোর্টিস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক পুলিস কর্মকর্তা জানিয়েছেন, 'অমিত মাথায় আঘাত পেয়েছে। তাঁর স্ত্রী সামান্য আঘাত পেয়েছে। যদিও এখনও পর্যন্ত তাঁদের পক্ষ থেকে কোনও অভিযোগ পাওয়া যায়নি।' দম্পতি জানিয়েছে তারা এই মুহুর্তে কোনও পদক্ষেপ নিতে চান না। 

আরও পড়ুন:Religious Conversion: ধর্মান্তরকরণ বন্ধ না হলে এদেশে সংখ্যাগুরুরা সংখ্যালঘু হয়ে যাবে, মন্তব্য এলাহাবাদ হাইকোর্টের

পুলিস জানিয়েছে, ওই দম্পতি হোটেলের নিচতলায় অবস্থিত পুলের কাছে দাঁড়িয়ে ছিলেন। সেই সময়ই একটি শেডের একটি অংশ ভেঙে তাদের উপর পড়ে। পিটিআই জানিয়েছে, দম্পতি পরে একটি পিসিআর কল করে এবং পুলিসকে ঘটনাটি জানায়।

একজন সিনিয়র কর্মকর্তা বলেন, 'লবি প্যাসেজওয়ের কাছে ছাদ ধসে পড়ার কারণ খুঁজে বের করা হচ্ছে। ঘটনাটি ফরেনসিকভাবে পরীক্ষা করা হয়েছে এবং হোটেল কর্মীদের বক্তব্য নেওয়া হয়েছে। দম্পতি এখনও অভিযোগ দায়ের করেনি। আইন অনুযায়ী আরও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।'

কিছুদিন আগেই, দিল্লিতে প্রবল বৃষ্টির কারণে য়ারপোর্টের টার্মিনাল ১-এর ছাদের একটি অংশ গাড়ির ওপর ভেঙে পড়ে। দুর্ঘটনায় অন্তত ৬ জন আহত এবং ১ জন নিহত হয়। এই ঘটনায় মোদি সরকারকে কাঠগড়ায় তুলেছিল বিরোধীরা ৷ ভোটের জন্য তড়িঘড়ি উদ্বোধনের জন্য অভিযোগ করেছিল বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলি ৷ 

আরও পড়ুন:Madhyapradesh: বুরারিকাণ্ডের ছায়া এবার মধ্যপ্রদেশে! বাড়ি থেকে উদ্ধার ৩ শিশু-সহ ৫ জনের ঝুলন্ত দেহ...

দিল্লির পরই গুজরাটের রাজকোট বিমানবন্দরের ছাউনি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। প্রাথমিক তথ্য অনুযায়ী, কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। সংবাদ সংস্থা জানিয়েছে, টার্মিনালে বাইরে যাত্রীবাহী গাড়িগুলি যেখানে গিয়ে দাঁড়ায়। সেখানেই ঘটে ঘটনাটি। ভারী বৃষ্টি ও প্রবল হাওয়ার জেরে বিমানবন্দরের বাইরের ওই ছাউনির একটি অংশ আচমকাই ভেঙে পড়ে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.