হোমওয়ার্ক না করায় শিশুকে বেল্ট দিয়ে মার শিক্ষিকার

তার দোষ সে নিজের হোমওয়ার্ক করে আসতে ভুলে গেছিল। আর তাতেই গোটা রাগ গিয়ে পড়ল ওই একরত্তি মেয়েটির ওপর। ফল চামড়ার বেল্ট দিয়ে বেপড়য়া মার। আহত অবস্থায় বাড়ি ফেরার পর সে তার মা-বাবাকে গোটা ঘটনাটি খুলে বললে তাঁরা পুলিসের কাছে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিস তাঁকে গ্রেফতার করেছে। ঘটনাটি বেঙ্গালুরুর নেলামনগালা এলাকায় ঘটেছে।

Updated By: Aug 4, 2016, 04:05 PM IST
হোমওয়ার্ক না করায় শিশুকে বেল্ট দিয়ে মার শিক্ষিকার

ওয়েব ডেস্ক : তার দোষ সে নিজের হোমওয়ার্ক করে আসতে ভুলে গেছিল। আর তাতেই গোটা রাগ গিয়ে পড়ল ওই একরত্তি মেয়েটির ওপর। ফল চামড়ার বেল্ট দিয়ে বেপড়য়া মার। আহত অবস্থায় বাড়ি ফেরার পর সে তার মা-বাবাকে গোটা ঘটনাটি খুলে বললে তাঁরা পুলিসের কাছে ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিস তাঁকে গ্রেফতার করেছে। ঘটনাটি বেঙ্গালুরুর নেলামনগালা এলাকায় ঘটেছে।

আরও পড়ুন- স্কুলযাত্রার এই ছবি দেখলে ভয়ে প্রাণ কেঁপে উঠবে!

অভিযুক্ত লতা নামে ওই শিক্ষিকা এলাকায় ১৫ বছর ধরে শিক্ষকতা করছেন বলে জানা গেছে। তবে, পড়ানোর সময় তুলনামূলক কম মেধাবী ছাত্রছাত্রীদের মারধর করতেন বলেও তাঁর বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

গত কয়েক মাস ধরে ওই শিক্ষিকার কাছে পড়তো ৭ বছরের ভাবনা। গত মঙ্গলবার বিশেষ কারণে সে হোমওয়ার্ক করে আসতে পারেনি বলে তার বাবা-মা পুলিসকে জানিয়েছে। কিন্তু, পড়তে যাওয়ার পরই তাকে সেখানে লতা বেধড়ক মারধর শুরু করেন বলে অভিযোগ। একটা সময় চামড়ার বেল্ট খুলে নিয়ে তা দিয়ে পেটানো হয় শিশুটিকে। এরপর আহত অবস্থায় বাড়ি ফিরে আসে ভাবনা। তার কথার ভিত্তিতে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন ভাপনার অভিভাবকরা। এরপরই তাঁকে গ্রেফতার করা হয়।

.