Shootout in Rajdhani Express: শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে চলল গুলি!

গুলিতে কেউ অবশ্য জখম হননি। আটক অভিযুক্ত।

Updated By: Oct 12, 2023, 11:56 PM IST
Shootout in Rajdhani Express: শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে  চলল গুলি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে শ্য়ুটআউট। টিকিট পরীক্ষকের সঙ্গে বচসার মাঝেই চলন্ত ট্রেনে আগ্নেয়াস্ত্র বের করে গুলি চালিয়ে দিলেন এক জওয়ান। কেউ অবশ্য জখম হননি। আটক অভিযুক্ত।

আরও পড়ুন:  North East Express Accident: নর্থ ইস্ট এক্সপ্রেস দুর্ঘটনার জেরে বাতিল এইসব ট্রেন, ঘুরিয়ে দেওয়া হল একাধিক এক্সপ্রেসকে

রেল সূত্রে খবর, অভিযুক্তের নাম হরবিন্দর সিংহ। ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত তিনি। ধানবাদ থেকে শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে ওঠেছিলেন তিনি। অভিযোগ, তাঁর কাছে ভুল টিকিট ছিল। টিটিই যখন টিকিট পরীক্ষা করতে আসেন, তখন বিষয়টি ধরা পড়ে। এই নিয়ে শুরু হয় তুমুল বচসা।

তারপর? ঘড়িতে তখন পৌনে দশটা।  অভিযোগ,  চলন্ত ট্রেনে বচসার মাঝেই আচমকাই আগ্নেয়াস্ত্র বার করে গুলি চালাতে শুরু করেন ওই জওয়ান। সঙ্গে সঙ্গে তাঁকে আটক করে রেল পুলিস। শেষপর্যন্ত ঝাড়খণ্ডের কোডরমা স্টেশনে নামিয়ে অভিযুক্তকে তুলে দেওয়া হয় পুলিসের হাতে।

আরও পড়ুন:  Batla House: বাটলা হাউস মামলায় বড় সিদ্ধান্ত হাইকোর্টের, মৃত্যুদণ্ড বদলে যাবজ্জীবন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.