মজার ব্যাপার যেন! দোকানের নাম করোনা, সেলফি তুলে ফেসবুকে পোস্ট করছেন লোকজন

কেরলের কোচি থেকে ৪০ কিমি দূরে একটি গ্রামে রয়েছে করোনা টেক্সটাইল নামের এই দোকান।

Updated By: Mar 19, 2020, 03:23 PM IST
মজার ব্যাপার যেন! দোকানের নাম করোনা, সেলফি তুলে ফেসবুকে পোস্ট করছেন লোকজন

নিজস্ব প্রতিবেদন : দোকানের নাম করোনা টেক্সটাইল। বহু বছর ধরে এই নামে দোকানটি রয়েছে। তবে আচমকাই এই দোকান নিয়ে মানুষের মধ্যে উত্সাহের শেষ নেই। করোনাভাইরাসের আতঙ্কের মাঝে এই দোকানের সামনে সেলফি তুলতে আসছেন লোকজন। ভিড় জমে যাচ্ছে। তার পর সেই সেলফি পোস্ট হচ্ছে ফেসবুকে। মজার মজার ক্যাপশন লিখছেন কেউ কেউ। দেশজুড়ে আপতকালীন অবস্থার মাঝে এই দোকান যেন পরিবেশ কিছুটা হালকা করে তুলেছে।

কেরলের কোচি থেকে ৪০ কিমি দূরে একটি গ্রামে রয়েছে করোনা টেক্সটাইল নামের এই দোকান। অনেকেই এখন এই দোকানের সামনে এসে সকাল-সন্ধ্যে ভিড় জমাচ্ছেন। কেউ কেউ আবার দোকানে উঁকি মেরে মালিকের মুখ দেখতে চাইছেন। দোকানের মালিক পারিদ জানিয়েছেন, তিনি ডিক্সনারি-তে এই নামটি দেখেছিলেন। করোনা নামটি তাঁর ভাল লাগে। তাই আগে-পরে না ভেবে দোকানের নাম রাখেন করোনা। পারিদ জানান, তিনি ভাবেননি করোনা নামটা গোটা বিশ্বের মানুষের কাছে এভাবে আতঙ্কের কারণ হয়ে দাঁড়াবে। জানলে তিনি কখনওই দোকানের এই নাম রাখতেন না।

আরও পড়ুন-  করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, আত্মহত্য়া করলেন যুবক

পারিদ জানিয়েছেন, করোনাভাইরাস আতঙ্কের জেরে এখন তিনিও বাড়তি সতর্ক। দোকানে স্যানিটাইজার রেখেছেন। বাইরে থেকে কোনও গ্রাহক এলে তিনি আগে তাঁদের হাতে হ্যান্ড স্যানিটাইজার দেন। তবে গ্রাহকের থেকেও এখন তাঁর দোকানে দর্শনার্থী সংখ্যা বেড়ে চলেছে। রোজই কেউ না কেউ তাঁর দোকানের বাইরে এসে ছবি তুলে নিয়ে যাচ্ছেন। কেউ কেউ আবার তাঁকে দেখে হেসেও ফেলছেন। মহামুশকিলে পড়েছেন পারিদ।

.