অক্সিজেন পেতে মুমূর্ষ Covid রোগীকে নিয়ে অশ্বত্থ গাছের তলায় বসার পরামর্শ UP পুলিসের

কাঁদতে থাকে যুবক। তখন পুলিস তাঁকে বাবাকে নিয়ে অশ্বত্থ গাছের তলায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। 

Updated By: Apr 30, 2021, 01:52 PM IST
অক্সিজেন পেতে মুমূর্ষ Covid রোগীকে নিয়ে অশ্বত্থ গাছের তলায় বসার পরামর্শ UP পুলিসের

নিজস্ব প্রতিবেদন: অক্সিজেন নেই, মুমূর্ষ রোগী নিয়ে দৌড়ে বেড়াচ্ছেন উত্তরপ্রদেশের মানুষজন। এই ছবি শুধুমাত্র উত্তরপ্রদেশে নয়, সারা দেশে জুড়ে দেখা যাচ্ছে। একটা অক্সিজেনের সিলিন্ডার জোগাড় করতে কেঁদে কুল পাচ্ছেন না পরিবার পরিজন। এমনই মর্মান্তিক পরিস্থিতিতে সমস্যা সমাধানের জন্য অদ্ভুত পরামর্শ দিলেন উত্তরপ্রদেশের প্রয়াগরাজের পুলিস। 

অক্সিজেনের জন্য বিজেপি-র বিধায়ক হর্ষবর্ধন বাজপেয়ীর অক্সিজেন প্ল্যান্টের সামনে ভিড় করেছিলেন মানুষ। তখন সেই প্ল্যান্টের কর্তৃপক্ষ থেকে জানান হয়,  অক্সিজেন আগে হাসপাতালে যাবে। প্রশাসনের তৈরি করা নিয়মেই সরবরাহ করা হবে। 

তখনই চিন্তায় পরে যান পরিবার পরিজনেরা। তাঁদের মধ্যে অনেকেই জানাচ্ছেন,   'আমরা যেখানেই যাই না কেন, তারা আমাদের ফিরিয়ে দিচ্ছে। হাসপাতাল এবং অক্সিজেন প্ল্যান্টগুলি বাইরে বোর্ড বসিয়েছে দিয়েছে'। এক যুবক প্ল্যান্টে ঢোকার জন্য অনুরোধ করেন। কিন্তু পুলিস তখন তাঁকে সেখান থেকে বের করে দেয়। পুলিসকে ওই যুবক কাতর অনুরোধ করে বলেন, কোথায় যাব তাহলে? বাবাকে বাঁচাতে পারব না অক্সিজেন না পেলে। কাঁদতে থাকে যুবক। তখন পুলিস তাঁকে বাবাকে নিয়ে অশ্বত্থ গাছের তলায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। 

.