পাটনার সভায় নীতীশ কুমারকে লক্ষ্য করে উড়ে এল জুতো

জয়প্রকাশ নারায়ণের জন্মদিন উপলক্ষ্যে পাটনার বাপু সভাঘরে ওই সভার আয়োজন করে জেডিইউয়ের ছাত্র সংগঠন

Updated: Oct 11, 2018, 08:38 PM IST
পাটনার সভায় নীতীশ কুমারকে লক্ষ্য করে উড়ে এল জুতো

নিজস্ব প্রতিবেদন: জেডিইউয়ের এক সভায় অল্পের জন্য বেইজ্জতির হাত থেকে বাঁচলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। পাটনায় এক সভায় মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে উড়ে এল জুতো। অল্পের জন্য তা লক্ষভ্রষ্ট হল।

বৃহস্পতিবার পাটনায় এক সভায় হাজির হয়েছিলেন নীতীশ। সংরক্ষণের প্রতিবাদে নীতীশকে লক্ষ্য করে জুতো ছোঁড়েন এক ছাত্র। সেই জুতো উড়ে এসে পড়ে মঞ্চের সামনে সামনের সারিতে দর্শকদের মধ্যে।

আরও পড়ুন-পুজোর চারদিন ঝলমলে থাকবে আকাশ, জানাল হাওয়া অফিস

কয়েক মিনিটের মধ্যেই ধরে ফেলা হয় চন্দন নামে ওই ছাত্রকে। তাকে বেধড়ক মারধর করেন জেডিইউ সমর্থকরা। কয়েক মূহুর্তের মধ্যে তার জামা ছিঁড়ে, মেরে সারা শরীর ফুলিয়ে দেওয়া হয়। জানা যাচ্ছে ওই ছাত্রের বাড়ি ঔরঙ্গাবাদে।

জয়প্রকাশ নারায়ণের জন্মদিন উপলক্ষ্যে পাটনার বাপু সভাঘরে ওই সভার আয়োজন করে জেডিইউয়ের ছাত্র সংগঠন। সভায় নীতীশ কুমার ছাড়াও উপস্থিত ছিলেন দলের প্রধান বষিষ্ঠনাথ নায়ারণ সিং-সহ অন্যান্য মন্ত্রীরা।

জুতো ছোঁড়ার পর চন্দন চিতকার করতে থাকেন, সংরক্ষণের প্রতিবাদ করতে আমি জুতো ছুঁড়েছি। সংরক্ষণের ফলে সম্পন্ন তাপসিলি জাতির লোকজনের লাভ হচ্ছে। এর প্রতিবাদ করেছি।

আরও পড়ুন-মাত্র ২০০ টাকায় অনলাইনে মিলছে পুজোর VIP পাস, জেনে নিন কোথায়

উল্লেখ্য, সংরক্ষণের বিরুদ্ধে এর আগেও প্রতিবাদ হয়েছে। একাধিক কেন্দ্রীয় মন্ত্রীকে কালো পতাকা দেখিয়েছে প্রতিবাদকারীরা। এবার সেই দলে সামিল নীতীশ ।