Duronto Express: বেঙ্গালুরু-হাওড়া দুরন্ত এক্সপ্রেসের কামরায় আগুন! নামিয়ে দেওয়া হল আতঙ্কিত যাত্রীদের

গত মাসে মুম্বই থেকে গান্ধীনগর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে বন্দে ভারত এক্সপ্রেস। দ্রুতগামী ওই ট্রেনের সামনে পড়ে য়ায় একটি গোরু। ধাক্কায় ট্রেনের সামনের একাংশ ভেঙে যায়

Updated By: Nov 27, 2022, 09:17 PM IST
Duronto Express: বেঙ্গালুরু-হাওড়া দুরন্ত এক্সপ্রেসের কামরায় আগুন! নামিয়ে দেওয়া হল আতঙ্কিত যাত্রীদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরু-হাওড়া দুরন্ত এক্সপ্রেসের কোচ থেকে ধোঁয়া বের হওয়ার ঘটনায় আতঙ্ক ছড়াল যাত্রীদের মধ্যে। বেঙ্গালুরু থেকে ট্রেনটি ছেড়ে অন্ধ্রপ্রদেশের চিত্তুরের কুপ্পাম স্টেশনে আসতেই এস-৯ কামরা থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। আতঙ্কে ট্রেন থেকে নেমে পড়েন বহু যাত্রী। তবে এতে কারও কোনও ক্ষতি হয়নি। দক্ষিণ পশ্চিম রেলের তরফে বলা হয়েছে, কোনও আগুন লাগেনি। ব্রেক ব্লকের ঘর্ষণ থেকে ধোঁয়া বের হতে শুরু করেছিল।

আরও পড়ুন-কাপ যুদ্ধে টিকে থাকার সেলিব্রেশন! সাজঘরে উদ্দাম নাচলেন, গাইলেন মেসি   

দক্ষিণ পশ্চিম রেলের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, শ্রী এম বিস্বেসবারিয়া-হাওড়া দুরন্ত একপ্রেস যখন কুপ্পাম স্টেশনে যখন ঢুকছিল সেইসময় স্টেশনের ম্যানেজার গার্ড দেখতে পান ট্রেনের একটি কোচ থেকে ধোঁয়া বের হচ্ছে। স্ট্যান্ডার্ড অপরেশন প্রসিডিওর অনুযায়ী ট্রেনটিকে স্টেশনে থামিয়ে দেওয়া হয়। এরপর সেটিকে পরীক্ষা করেন ট্রেনের ক্রুরা। দেখা যায় ওই ধোয়া আসছে ব্রেক ব্লক থেকে। শেষপর্যন্ত দেড়টা নাগাদ ট্রেনটিকে ফের যাত্রা করিয়ে দেওয়া হয়। কোনও যাত্রী আহত হয়নি।

উল্লেখ্য, গত মাসে মুম্বই থেকে গান্ধীনগর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে বন্দে ভারত এক্সপ্রেস। দ্রুতগামী ওই ট্রেনের সামনে পড়ে য়ায় একটি গোরু। ধাক্কায় ট্রেনের সামনের একাংশ ভেঙে যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.