মমতার ছবি বিকৃতিকাণ্ডে প্রিয়াঙ্কা শর্মার জামিন মঞ্জুর সুপ্রিম কোর্টের

জামিনের পাওয়ার পর ক্ষমা চাইতে হবে প্রিয়াঙ্কাকে, জানাল শীর্ষ আদালত। 

Updated By: May 14, 2019, 04:01 PM IST
মমতার ছবি বিকৃতিকাণ্ডে প্রিয়াঙ্কা শর্মার জামিন মঞ্জুর সুপ্রিম কোর্টের

নিজস্ব প্রতিবেদন: আমরা জামিন দিতে রাজি। কিন্তু তার আগে বিজেপিনেত্রী তাঁর কৃতকর্মের জন্য ক্ষমা চাইতে হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সুপারইম্পোজ করায় অভিযুক্ত বিজেপিনেত্রী প্রিয়াঙ্কা শর্মাকে মঙ্গলবার এই শর্তই দিল শীর্ষ আদালত। পাশাপাশি কেন প্রিয়াঙ্কা শর্মাকে জেল হেফাজতে নেওয়া হল, তা রাজ্য পুলিসের কাছেও জানতে চেয়েছে সুপ্রিম কোর্ট।  

মঙ্গলবার শীর্ষ আদালতের বিচারপতি ইন্দিরা বন্দ্যোপাধ্যায় ও বিচারপতি সঞ্জীব খান্নার বেঞ্চ জানিয়ে দেয়, জামিন পেতে গেলে প্রিয়াঙ্কা শর্মাকে লিখিতভাবে ক্ষমা চাইতে হবে। আদালতের পর্যবেক্ষণ, প্রিয়াঙ্কা  একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। নির্বাচন চলছে। তাঁর এহেন মন্তব্য কারোর ভাবাবেগকে আহত করতে পারে। কাজেই তাঁকে ক্ষমা চাইতে হবে। 

 

প্রসঙ্গত, মেট গালায় বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার ছবিতে মমতার মুখ বসিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন বিজেপি যুব মোর্চা নেত্রী প্রিয়াঙ্কা শর্মা। গ্রেফতার হন হাওড়ার বিজেপি যুব মোর্চা নেত্রী প্রিয়াঙ্কা শর্মা। জামিনের আর্জি জানিয়ে সোমবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় প্রিয়াঙ্কার পরিবার। সোমবার সুপ্রিম কোর্টের অবকাশকালীন বেঞ্চে জামিনের জন্য আবেদন করেন প্রিয়াঙ্কার আইনজীবী নীরেজ কিষেণ মণ্ডল। তাঁর দাবি, প্রিয়াঙ্কা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। প্রিয়াঙ্কা কেবলই কৌতকবশত এই কাজ করেছিলেন।  
মঙ্গলবার এই মামলার শুনানি হয়। এই ঘটনায় শীর্ষ আদালতের পর্যবেক্ষণ, মতপ্রকাশের স্বাধীনতা সকলেরই আছে কিন্তু তার অপব্যবহার করা হয়েছে। এই ধরনের ঘটনা দুঃখজনক। প্রিয়াঙ্কা শর্মাকে ক্ষমা তাঁর কাজের জন্য চাইতে বলা হয়েছে। এরপরই তাঁর জামিনের বিষয়টি বিবেচ্য হবে। 

.