BRS Poster in Hydrabad: বিজেপি কি নিরমা ওয়াশিং পাউডার! হায়দরাবাদে বিআরএস-র পোস্টারে শুভেন্দুর ছবি

কারা রয়েছেন ওই ৮ নেতার তালিকায়? ছবিতে প্রথমেই রয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। কংগ্রেস ছেড়ে তিনি বিজেপিতে যোগ দিয়ে মুখ্যমন্ত্রী হয়ে যান। তার পরেই রয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে। এরপর শুভেন্দু অধিকারী ও সুজানা চৌধুরী

Updated By: Mar 12, 2023, 07:20 PM IST
BRS Poster in Hydrabad: বিজেপি কি নিরমা ওয়াশিং পাউডার! হায়দরাবাদে বিআরএস-র পোস্টারে শুভেন্দুর ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপি নেতারা বলছেন রাজ্য সরকার এখন শুভেন্দু সিনড্রোমে আক্রান্ত। কিন্তু তেলঙ্গানার ভারত রাষ্ট্র সমিতির কী হল? অমিত শাহকে 'স্বাগত' জানাতে তারা একটি পোস্টার নিয়েছেন হায়দরাবাদে। সেই পোস্টারে দেখা গেল শুভেন্দু অধিকারীর ছবি। ওয়াশিং পাউডার নিরমা-র আদলে তৈরি ওই পোস্টার নিয়েই রাজ্যে হইচই শুরু হয়েছে।

আরও পড়ুন-শুভেন্দু চাকরি দেন ১৫০ জনকে, নিয়োগ দুর্নীতি নিয়ে শিশিরপুত্রের অতীত খুঁড়লেন কুণাল

বাংলায় তৃণমূল কংগ্রেস বারবারই প্রশ্ন তুলে থাকে, বিজেপি কি ওয়াশিং মেশিন? যে ওখানে যায় তার দুর্নীতিই ধুয়ে মুছে সাফ হয়ে য়ায়? নিশানায় অবশ্যই শুভেন্দু অধিকারী। বিআরএস এর ওই পোস্টারে দেখা যাচ্ছে মোট ৮ নেতার ছবি। নিরমার বিজ্ঞাপনের নৃত্যরত বালিকার মুখে বসিয়ে দেওয়া হয়েছে ওই ৮ নেতার মুখ। আর উপরে লেখা ওয়াশিং পাউডার নিরমা। নীচে লেখা অমিত শাহ স্বাগত।

কারা রয়েছেন ওই ৮ নেতার তালিকায়? ছবিতে প্রথমেই রয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। কংগ্রেস ছেড়ে তিনি বিজেপিতে যোগ দিয়ে মুখ্যমন্ত্রী হয়ে যান। তার পরেই রয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে। এরপর শুভেন্দু অধিকারী ও সুজানা চৌধুরী। নীচের লাইনে রয়েছেন বীরুপাক্সপ্পা, ঈশ্বরাপ্পা, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া ও অর্জুন খোটকার। 

দিল্লির লিকার মামলায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের মেয়ে কে কবিতাকে। সেইসময় রাজ্যে একেবারে সোজাসুজি নিশানা করা হল শাহকে। তৃণমূলের মতই বার্তা স্পষ্ট, বিজেপি কি ওয়াশিং মেশিন? নাকি ওয়াশিং পাউডার নিরমা?

উল্লেখ্য, নিয়োগ দুর্নীতিতে কেন্দ্রীয় তদন্ত সংস্থায় তদন্তে বর্তমানে অত্যন্ত বিব্রত রাজ্য সরকার। দলের একের পর এক নেতার নাম উঠে আসছে। সেইসময় আজও শুভেন্দু অধিকারীকে নিশানা করেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। আজ একটি তালিকা দেখিয়ে তিনি দাবি করেছেন ১৫০ জনকে চাকরি দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তাদের মধ্যে আদালতের নির্দেশে ৫৫ জনের চাকরি চলে গিয়েছে। তাই শুভেন্দু নিয়োগ দুর্নীতিতে জড়িত কিনা তা নিয়ে তদন্ত হোক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.