close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

স্কুলে আপত্তিকর অবস্থায় শিক্ষক ও অঙ্গনওয়াড়ি কর্মী, গণপিটুনি দিল গ্রামবাসী

 খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। তারাই ওই শিক্ষককে উদ্ধার করে। 

Updated: Sep 11, 2019, 06:25 PM IST
স্কুলে আপত্তিকর অবস্থায় শিক্ষক ও অঙ্গনওয়াড়ি কর্মী, গণপিটুনি দিল গ্রামবাসী

নিজস্ব প্রতিবেদন : স্কুল ছুটি হওয়ার পরেও মাঝে মাঝে থেকে যেতেন এক শিক্ষক ও অঙ্গনওয়াড়ি কর্মী। বিষয়টি খতিয়ে দেখতে এদিন ছুটির পরে স্কুলের মধ্যেই গ্রামবাসীদের হাতে আপত্তিকর অবস্থায় ধরা পড়লেন এক শিক্ষক ও অঙ্গনওয়াড়ি কর্মী। তারপরেই সেই শিক্ষককে ধরে গণপিটুনি দিল গ্রামবাসীরা। এর পর পুলিস শিক্ষক ও অঙ্গনওয়াড়ি কর্মীকে উদ্ধার করে। 

 

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর নামাক্কালের এস উদ্দুপম পঞ্চায়েত বিদ্য়ালয়ে। স্থানীয়দের অভিযোগ, শিক্ষক ভি সর্বানানের সঙ্গে গ্রামেরই এক অঙ্গনওয়াড়ি কর্মীর বেশ কিছুদিন ধরেই সম্পর্ক রয়েছে। পুলিস জানায়, এদিন স্কুল ছুটি হয়ে যাওয়ার পরেও বাড়ি যাননি ওই শিক্ষক। থেকে যান ওই অঙ্গনওয়াড়ি কর্মী মহিলাও। এর পরেই দল বেঁধে স্কুলে প্রবেশ করে গ্রামবাসীরা। স্কুলের মধ্যেই আপত্তিকর অবস্থায় ধরা পড়েন ওই শিক্ষক ও অঙ্গনওয়াড়ি কর্মী।

আরও পড়ুন : রেল স্টেশনে নিষিদ্ধ হল প্লাস্টিক, ধরা পড়লে গুনতে মোটা টাকার জরিমানা

এর পরেই ওই শিক্ষককে ধরে বের করে আনে গ্রামবাসীরা। তাঁকে বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। তারাই ওই শিক্ষককে উদ্ধার করে। 

স্কুলের প্রধান শিক্ষক কে জয়রাজ বললেন, "এর আগেও স্কুলের মধ্যেই আপত্তিকর অবস্থায় দেখা গিয়েছিল ওঁদের। বারণ করা সত্ত্বেও আবার এরকম হল। ওঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে।"