BMW| Mumbai: বনেটে শুয়ে যুবক, শহরের ব্যস্ত রাস্তায় বিএমডবলিউ চালিয়ে দিল নাবালক

BMW| Mumbai:  পুলিস আধিকারিক সুরেশ গুন্ড সংবাদমাধ্য়মে বলেন, সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিয়ো দেখে বিএমডাবলিউ চালাবার ভূত চাপে ওই নাবালকের মাথায়। তার বাবা তাকে ৫ লাখ টাকায় একটি বিএমডাবলিউ কিনে দেয়

Updated By: May 28, 2024, 04:25 PM IST
BMW| Mumbai: বনেটে শুয়ে যুবক, শহরের ব্যস্ত রাস্তায় বিএমডবলিউ চালিয়ে দিল নাবালক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কয়েকদিন আগেই পুনেতে এক নাবালক একটি পোরসে গাড়ি চালিয়ে দুজনকে পিষে দেয়। এবার মহারাষ্ট্রের কল্যাণে এক নাবালক বাবার বিএমডাবলিউ-র বনেটে একজনকে চাপিয়ে গাড়ি চালিয়ে দিল। ১৭ বছরের ওই নাবালকের কোনও লাইসেন্সই নেই। শুধু তাই নয় সেই গাড়ি চালিয়ে দিল দিনেদুপুরে এক ব্যাস্ত রাস্তায়। সেই ভিডিয়ো ভাইরাল হতেই পুলিস ওই গাড়ি মালিকের বিরুদ্ধে একটি মামলা রুজু করেছে।

আরও পড়ুন-মোদীর ৩ দিনে হোটেল খরচ ৮০ লাখ! বিজেপির পাল্টা অভিষেকের ৮ হাজারি টি শার্ট

ওই ভিডিয়ো দেখে গাডির বনেটে শুয়ে থাকা ব্যক্তিটিকে চিহ্নিত করে গ্রেফতার করেছে পুলিস। তার নাম শুভম মিথালিয়া। পাশাপাশি ওই নাবালক ও বিএমডাবলিউ মালিকের বিরুদ্ধে মামলা করেছে। গাড়ির মালিক একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মী। ঠানের শিবাজী চক এলাকায় দিনের ব্যাস্ত সময় গাড়ি চালিয়ে সবাইকে আতঙ্কিত করে তোলে ওই নাবালক।

ঠানের পুলিস আধিকারিক সুরেশ গুন্ড সংবাদমাধ্য়মে বলেন, সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিয়ো দেখে বিএমডাবলিউ চালাবার ভূত চাপে ওই নাবালকের মাথায়। তার বাবা তাকে ৫ লাখ টাকায় একটি বিএমডাবলিউ কিনে দেয়। সেই গাড়িটি নিয়েই সে বেরিয়ে পড়ে রাস্তায়। তার ড্রাইভিং লাইসেন্সই নেই।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই পুনেতে বিশাল গতিতে একটি পোরসে গাড়ি চালিয়ে ২ আইটি কর্মীকে পিষে দেয়। পুলিসের দাবি দুই আইটি কর্মীকে ধাক্কা দেওয়ার সময়ে নেশা করেছিল ওই নাবালক। এনিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়ায়। তবে ওই মাবালক গ্রেফতার হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই জামিন পেয়ে যায়। এনিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়ায়। ওই ঘটনার পর মহারাষ্ট্রের মখ্যমন্ত্রী ঘটনার বিস্তারিত তদন্ত করতে নির্দেশ দেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.