Telangana: নলি দু'ফাঁক, স্ক্রু ড্রাইভার গেঁথে দেওয়া হয়েছে চোখে, পুকুরপাড় থেকে উদ্ধার তরুণীর মৃতদেহ

Telangana:গত ৩১ মে দিল্লির রাস্তায় ১৬ বছরের এক নাবালিকাকে প্রকাশ্য রাস্তায় কুপিয়ে খুন করা হয়। শুধু তাই নয় তাকে পাথার দিয়েও আঘাত করা হয়। রোহিনীর ওই ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে চমকে উঠছে গোটা দেশ

Updated By: Jun 12, 2023, 02:53 PM IST
Telangana: নলি দু'ফাঁক, স্ক্রু ড্রাইভার গেঁথে দেওয়া হয়েছে চোখে, পুকুরপাড় থেকে উদ্ধার তরুণীর মৃতদেহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুকুরপাড় থেকে দেহ উদ্ধার করে চমকে উঠলেন গ্রামের মানুষজন। মৃত তরুণীর চোখে গেঁথে দেওয়া হয়েছে স্ক্রু ডাইভার। শ্বাসনালী কেটে ফেলা হয়ে হয়েছে ধারল কোনও অস্ত্র দিয়ে। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার ভিকারাবাদ জেলায় কালাপুর গ্রামে। গ্রামগঞ্জের এমন নৃশংশ ঘটনায় চমকে উঠেছে পুলিসও। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন-ব্যাসার্ধ প্রায় ১ কিলোমিটার, ভয়ংকর গতিতে পৃথিবীর দিকে ধেয়ে আসছে ২ বিশাল গ্রহাণু

পুলিসের প্রাথমিক তদন্তে উঠে এসেছে গত ১০ জুন রাত ১১টা নাগাদ বাড়ি থেকে বের হন ওই তরুণী। তার পর থেকে সে আর বাড়ি ফেরেনি।  সেই রাত থেকেই খোঁজখবর শুরু হয়। সকালে ওই ১৯ বছরের তরুণীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় তার বাড়ির কাছাকাছি একটি পুকুরের পাড়ে। শ্বাসনালী কাটা, চোখ খুবলে নেওয়া হয়েছে।

এবছর ফেব্রুয়ারি মাসে এরকমই একটি ঘটনা ঘটে হায়দরাবাদে। এক নাবালিকাকে আটকে রেখে, মাদক খাইয়ে গণধর্ষণ করা হয় চন্দ্রায়নগুট্টায়। গ্রেফতার হয় ৪ যুবক। গত ৪ ফেবর্ুয়ারি ওষুধ কিনতে বাড়ির কাছাকাছি একটি দোকানে গিয়েছিল ১৬ বছরের ওই নাবালিকা। সেই দোকানেই তার সঙ্গে পরিচয় হয় এক অপরিচিত মহিলার। সে তাকে বলে কম দামে অন্য একটি জায়গা থেকে সে তাকে ওষুধ কিনে দেবে। ওই মহিলার কথায় ভুলে সে তার সঙ্গে চলে যায় কান্দিকাল গেটে। সেখানেই তাকে অভিযুক্ত ৪ যুবকের হাতে তুলে দেওয়া হয়। নাবালিকাকে একটি ঘরে আটকে রাখা হয়। প্রবল জোরে গান চালিয়ে দেওয়া হয়। এরমপর মাদক খাইয়ে গণধর্ষণ করা হয় তাকে।  

গত ৩১ মে দিল্লির রাস্তায় ১৬ বছরের এক নাবালিকাকে প্রকাশ্য রাস্তায় কুপিয়ে খুন করা হয়। শুধু তাই নয় তাকে পাথার দিয়েও আঘাত করা হয়। রোহিনীর ওই ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে চমকে উঠছে গোটা দেশ। আশ্চর্যের বিষয় হল রাস্তার এমন এক ভয়ংকর ঘটনা ঘটছে আর পাশ দিয়ে চলে যাচ্ছে লোকজন। কেউ কিছু বলছে না। সিসিটিভির ফুটেজ দেখে সাহিল নামে ওই যুবককে উত্তরপ্রদেশের বুলন্দশহর থেকে গ্রেফতার করে পুলিস। মেয়েটির বাবা পুলিসকে জানিয়েছেন, ঘটনাস্থলে গিয়ে দেখি মেয়ের দেহের বিভিন্ন অংশ বাইরে বেরিয়ে এসেছে। মাথা থেঁথলে গিয়েছে। 

গত বছর ২০ অক্টোবর চমকে দেওয়া মতো একটি ঘটনা ঘটে বিহারের ভোজপুর জেলায়। সন্দেহের বসে মাত্র ১২ বছরের এক স্কুল ছাত্রকে কেটে টুকরো করে ফেলল ওই ছাত্রের ক্লাসেরই এক ছাত্রীর আত্মীয়রা। ছেলেটি তার বোনের স্কুলে গিয়েছিল। বোনের সেদিন হাফ ইয়ারলি পরীক্ষা। ছেলেটি বোনকে লক্ষ্য করে একটি টুকলি ছুড়ে দেয়। সেটি গিয়ে পড়ে অন্য এক ছাত্রীরা কাছে। সে সেটিকে প্রেমপত্র ভেবে বাড়ির লোকজনকে জানা। তাতেই ওই ছেলেটিকে ধরে এনে কেটে টুকরো করে ফেলে ছাত্রীর পরিবারের লোকজন। দেহাংশ পাওয়া যায় রেল লাইনের পাশে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.