নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানিতে টেনশন চড়ছে

নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানিতে টেনশন চড়ছে। গতকাল  রাত থেকেই একাধিক সেক্টরে ব্যাপক গোলাগুলি চালায় পাক বাহিনী। রজৌরি, কাঠুয়া, হিরানগর, কেজি সেক্টর সহ একাধিক জায়গায় সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাক রেঞ্জার্স। পাল্টা জবাব দিয়েছেন ভারতীয় জওয়ানরাও। বেশ কয়েকটি পাক ছাউনি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে BSF সূত্রে খবর। বাসিন্দারা জানিয়েছেন, এমন গোলাগুলি সাম্প্রতিক অতীতে তাঁরা কখনও দেখেননি। পাক বাহিনীর হামলার পরই সেনার তরফে সরিয়ে দেওয়া হয়েছে আশপাশের এলাকার বাসিন্দাদের। অনেকে আবার নিজেরাই সরে গিয়েছেন।

Updated By: Oct 28, 2016, 09:10 AM IST
নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানিতে টেনশন চড়ছে

ওয়েব ডেস্ক: নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানিতে টেনশন চড়ছে। গতকাল  রাত থেকেই একাধিক সেক্টরে ব্যাপক গোলাগুলি চালায় পাক বাহিনী। রজৌরি, কাঠুয়া, হিরানগর, কেজি সেক্টর সহ একাধিক জায়গায় সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাক রেঞ্জার্স। পাল্টা জবাব দিয়েছেন ভারতীয় জওয়ানরাও। বেশ কয়েকটি পাক ছাউনি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে BSF সূত্রে খবর। বাসিন্দারা জানিয়েছেন, এমন গোলাগুলি সাম্প্রতিক অতীতে তাঁরা কখনও দেখেননি। পাক বাহিনীর হামলার পরই সেনার তরফে সরিয়ে দেওয়া হয়েছে আশপাশের এলাকার বাসিন্দাদের। অনেকে আবার নিজেরাই সরে গিয়েছেন।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

কয়েক মাস ধরেই উত্তপ্ত ছিল সীমান্ত এলাকা। গতকাল পাক হাইকমিশনের অফিসারকে গুপ্তচরবৃত্তির অভিযোগে আটক করার পর  উত্তাপ আরও ছড়িয়েছে। সীমান্তে লাগাতার সংঘর্ষ বিরতি লঙ্ঘন নিয়ে গতকাল স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং কথা বলেন বিএসএফের  ডিজির সঙ্গে। ডিজিকে উপযুক্ত জবাব দিতে নির্দেশ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। সীমান্ত এলাকায় জারি হয়েছে হাই অ্যালার্ট।

আরও পড়ুন  চিনের দুর্নীতির হিসেব দেখুন, চোখ ছানাবড়া হবে!

 

.