Mumbai: ২৬/১১-র ছায়া! হাই অ্যালার্ট মুম্বইয়ে, বন্ধ হল গেটওয়ে অফ ইন্ডিয়া

হুমকি বার্তায় বলা হয়, 'ওসামা বিন লাদেন, কাসভের মৃত্যু হলে কী হবে, তালিকায় এখনও অনেকে আছে।'

Updated By: Aug 25, 2022, 05:27 PM IST
Mumbai: ২৬/১১-র ছায়া! হাই অ্যালার্ট মুম্বইয়ে, বন্ধ হল গেটওয়ে অফ ইন্ডিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: '২৬/১১ এর মতো হামলা চালান হবে', দিনকয়েক আগেই এমনই হমকি বার্তা পেয়েছিল মুম্বই পুলিস (Mumbai Police)। এরপরই মহারাষ্ট্রের উপকূলে একে-৪৭ রাইফেল সহ আগ্নেয়াস্ত্র বোঝাই নৌকোর হদিশ মেলে। মুম্বই শহর জুড়ে জারি হয় হাই অ্যালার্ট (High Alert)। আর এবার, নিরাপত্তাজনিত কারণে দর্শনার্থীদের জন্য বন্ধ করা হল গেটওয়ে অফ ইন্ডিয়া (Gateway of India)। নো-এন্ট্রি নির্দেশিকা জারি করল মুম্বই পুলিস। যদিও তল্লাশি অভিযান চালানোর পর ফের খুলে দেওয়া হয়।

আরও পড়ুন:PMBJP: চব্বিশের আগে রাজনীতির চাষ, সারের বস্তায় লিখতে হবে বিজেপি!

শনিবারই মুম্বই ট্রাফিক পুলিসের কাছে টেক্সট মেসেজে একটি হমকি বার্তা আসে। সেখানে লেখা ছিল, '২৬/১১-র মতোই ফের হামলা চালান হবে মুম্বইয়ে। পুলিস নম্বর ট্রেস করার চেষ্টা করলে মুম্বইয়ে ৬ জন আত্মঘাতী হামলা চালাবে। গোটা মুম্বই শেষ হয়ে যাবে।' বিস্ফোরক সেই হুমকি বার্তায় আরও বলা হয়, 'ওসামা বিন লাদেন, কাসভের মৃত্যু হলে কী হবে, তালিকায় এখনও অনেকে আছে।' মুম্বই পুলিস জানিয়েছে, উপকূলে নিরাপত্তা জোরদার করা হয়েছে।  উপকূলরক্ষী বাহিনীর সঙ্গে সমস্তরকম সহযোগিতা করা হচ্ছে। এদিন কম সময়ের নোটিসেই বন্ধ করে দেওয়া হয় গেটওয়ে অফ ইন্ডিয়া। তল্লাশি অভিযান চালিয়ে ফের খুলে দেওয়া হয়। 

পরে মুম্বই পুলিস জানায়, হোয়াটসঅ্যাপে হমকি বার্তাটি এসেছিল পাকিস্তানের একটি নম্বর থেকে। প্রসঙ্গত, দিনকয়েক আগেই মহারাষ্ট্রের রায়গড় জেলার হরিহরেশ্বর সমুদ্র সৈকতে কার্তুজ ভর্তি রাইফেল সহ আগ্নেয়াস্ত্র বোঝাই নৌকার হদিশ মেলে। এই ঘটনার পর নড়েচড়ে বসে প্রশাসন। যদিও নৌকাটিতে কোনও মানুষের সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার হওয়া অস্ত্রশস্ত্র খতিয়ে দেখে পুলিস।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.