Hyderabad: নতুন চাকরির খুশিতে ২ বন্ধুকে ডিনারে ডাক techie তরুণীর! এল, খেল তারপর ঝাঁপাল...

Hyderabad: নতুন চাকরি পেয়ে খুশিতে আত্মহারা একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার মহিলা। সেই খুশি সেলিব্রেট করার জন্য নিজের ছোটবেলার বন্ধু গৌতম রেড্ডি এবং এক কমন বন্ধুকে একটি হোটেলে ডাকে। হোটেলেরই বারে দুই বন্ধুকে নিয়েও যান ওই ইঞ্জিনিয়ার মহিলা। তারপর খাওয়াদাওয়ার পর...

Updated By: Jul 30, 2024, 09:18 PM IST
Hyderabad: নতুন চাকরির খুশিতে ২ বন্ধুকে ডিনারে ডাক techie তরুণীর! এল, খেল তারপর ঝাঁপাল...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন চাকরি পেয়ে খুশিতে আত্মহারা একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার মহিলা। সেই খুশি সেলিব্রেট করার জন্য নিজের ছোটবেলার বন্ধু গৌতম রেড্ডি এবং এক কমন বন্ধুকে একটি হোটেলে ডাকে। হোটেলেরই বারে দুই বন্ধুকে নিয়েও যান ওই ইঞ্জিনিয়ার মহিলা। তারপর সেখানে আকন্ঠ মদ খেয়ে রীতিমত মাতাল হয়ে পড়েন তিনজনই।

ওই অবস্থায় দুই বন্ধু ওই মহিলাকে হোটেলের ঘরে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। এমনটাই অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা। পুলিসের দ্বারস্থ হয়ে তিনি এই ভয়ংকর ঘটনার বর্ণনা দিয়েছেন। তিনি এ-ও জানিয়েছেন, তাঁর ছোটবেলার বন্ধু গৌতম রেড্ডির সঙ্গে তিনি ক্লাস ২ থেকে ১০ অবধি একসঙ্গে পড়াশোনা করেছেন। ঘটনাটি ঘটে, হায়দরাবাদের তেলেঙ্গনায়।

অন্যদিকে, আরও ধর্ষণের অভিযোগ আনেন এক বিবাহিত মহিলা। জানা গিয়েছে, ওই মহিলা একটি প্রাইভেট বাসে নির্মল থেকে প্রকাশম জেলায় যাচ্ছিলেন। মঙ্গলবার কাকভোরে বাসের ভিতর আরও কোনও প্যাসেঞ্জার ছিল না। সেই সুযোগকে কাজে লাগিয়ে বাসের চালক প্রথমে তাঁর মুখ একটি কাপড় দিয়ে বাঁধে। তারপর তাঁকে ধর্ষণ করে। 

আরও পড়ুন:UP Shocker: বিয়ে করে একী জ্বালা! পছন্দের শাড়ি কিনে দিতে না পারায় থানায় নালিশ স্ত্রীর...

ওই মহিলা পুলিসের কাছে অভিযোগ জানায়। পুলিস জানিয়েছে, নির্যাতিতা পুলিসে অভিযোগ করেছে জানতে পেরে অভিযুক্ত চালক পালিয়ে যায়। হায়দরাবাদ শহরে টারনাকার কাছে বাসটিকে আটকানো হয়। কিন্তু ওই বাসটি অন্য একজন চালক চালাচ্ছিল। ইতোমধ্যে সেই চালককেই হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হায়দরাবাদে পরপর দুটি ধর্ষণের ঘটনায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। 

অন্যদিকে, বিশেষভাবে সক্ষম কিশোরীকে গণধর্ষণের অভিযোগ। পুলিস জানিয়েছে, নির্যাতিতাকে ৩জন মিলে গণধর্ষণ করেছে। হাড়হিম ঘটনাটি ঘটে, উত্তরপ্রদেশের হাপুর জেলায় বাহাদুরগড় এলাকায়।

নির্যাতিতার বাবা একজন দিনমজুর। তিনি পুলিসকে জানিয়েছেন, ঘটনাটি ঘটে ১৭ জুলাই রাত ১০ টার সময়। তাঁর মেয়ে একজন বিশেষভাবে সক্ষম, যাঁর বাম হাতে সমস্যা আছে। সেদিন রাতের বাড়ির সামনের হ্যান্ডপাম্প থেকে সে জল আনতে গিয়েছিল। রাতের অন্ধকারের সুযোগ নিয়ে দুই বর্বর তাঁকে অপহরণ করে এবং তাঁকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সেখানে তারা আরও একজন লোককে ডাকে সাহায্যের জন্য। সেও এসে তাকে ধর্ষণ করে। তারপর তারা নির্যাতিতাকে খুন করার হুমকি দিয়ে তাঁকে ছেড়ে দেয়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.