close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অভিযুক্তদের বাঁচানোর চেষ্টা চলছে, সিবিআই তদন্ত চাইলেন তবরেজ আনসারির স্ত্রী

ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, তবরেজ আনসারির মৃত্যু হয়েছিল হার্ট অ্যাটাকে। আর এই রিপোর্টের ভিত্তিতে অভিযুক্তদের উপর থেকে খুনের অভিযোগ তুলে নিয়েছে পুলিস।

Sudip Dey Sudip Dey | Updated: Sep 11, 2019, 12:07 PM IST
অভিযুক্তদের বাঁচানোর চেষ্টা চলছে, সিবিআই তদন্ত চাইলেন তবরেজ আনসারির স্ত্রী
ছবি: এএনআই।

নিজস্ব প্রতিবেদন: তবরেজ আনসারি মামলায় এ বার সিবিআই তদন্ত চাইলেন তবরেজ আনসারির স্ত্রী শাহিস্তা পারভিন। সংবাদ সংস্থা এএনআই-কে তিনি বলেন, “আমার স্বামী গনপিটুনির শিকার। প্রথমে খুনের ধারায়া (৩০২) মামলা করা হলেও পরে প্রশাসনের চাপে অনিচ্ছাকৃত খুনের ধারায় (৩০৪) মামলা করা হয়। এখানে অপরাধীদের বাঁচানোর চেষ্টা চলছে। এই মামলায় সিবিআইয়ের তদন্ত করা উচিত।”

১৮ জুন ঝাড়খণ্ডের সরাইকেলা খারসাওন এলাকায় মোটরবাইক চোর সন্দেহে টানা প্রায় ৭ ঘণ্টা ধরে বেঁধে পেটানো হয় তবরেজ আনসারি নামে এক যুবককে। স্থানীয় বাসিন্দাদের হাত থেকে উদ্ধার করে তবরেজ স্থানীয় হাসপাতালে ভর্তি করে পুলিস। কিন্তু বাঁচানো যায়নি গনপিটুনিতে আক্রান্ত বছর চব্বিশের ওই যুবককে। ২২ জুন হাসপাতালে মৃত্যু হয় তবরেজের। তবে ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, তবরেজ আনসারির মৃত্যু হয়েছিল হার্ট অ্যাটাকে। আর এই রিপোর্টের ভিত্তিতে অভিযুক্ত ১১ জনের উপর থেকে খুনের অভিযোগ তুলে নিয়েছে পুলিস। আর এর পরই এই মামলায় সিবিআই তদন্তের দাবি জানালেন তবরেজের স্ত্রী শাহিস্তা পারভিন।

আরও পড়ুন: উত্তর প্রদেশে লুঙ্গি পরে ট্রাক চালালে দিতে হবে ২,০০০ টাকা জরিমানা!

এই মামলায় আগেই গাফিলতির অভিযোগে বরখাস্ত করা হয় ২ পুলিসকর্তাকে। দু’দফায় করা হয়েছে ময়নাতদন্ত। কিন্তু তা সত্ত্বেও প্রথমে খুনের ধারা, পরে অনিচ্ছাকৃত খুনের ধারা এবং সব শেষে মামলা থেকে অভিযুক্তদের উপর থেকে খুনের সব রকম ধারাই তুলে নিয়ে নতুন চার্জশিট পেশ করেছে পুলিস। তাই এ বার এই মামলায় সিবিআই তদন্ত চাইলেন তবরেজ আনসারির স্ত্রী।