প্রকাশ্যেই গণধর্ষণ মহিলাকে; মুখ পুড়িয়ে দেওয়া হল অ্যাসিডে

ফের প্রকাশ্যেই এক মহিলাকে গণধর্ষণ করে তাঁর মুখে অ্যাসিড ছুড়ে মারার ঘটনা ঘটল ভারতে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিস ঘটনার তদন্ত শুরু করলেও, এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

Updated By: Aug 27, 2016, 02:04 PM IST
প্রকাশ্যেই গণধর্ষণ মহিলাকে; মুখ পুড়িয়ে দেওয়া হল অ্যাসিডে

ওয়েব ডেস্ক : ফের প্রকাশ্যেই এক মহিলাকে গণধর্ষণ করে তাঁর মুখে অ্যাসিড ছুড়ে মারার ঘটনা ঘটল ভারতে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিস ঘটনার তদন্ত শুরু করলেও, এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

আরও পড়়ুন- নিজে ভিডিও তুলে জানিয়েছিলেন মৃত্যুর আশঙ্কার কথা, তারপর....!!!(দেখুন ভিডিও)

ওই মহিলার এলাহাবাদ থেকে কানপুর আসার কারণ নিয়ে রয়েছে ধোঁয়াশা। কারো কারো মতে তিনি ভিক্ষা করতেই কানপুরে এসেছিলেন। আবার এটাও শোনা যাচ্ছে দিন চারেক আগে তিনি কাজের সন্ধানে সেখানে এসেছিলেন। অচেনা শহরে এসে পড়ায় তাঁর ওপর হামলা চালায় ওই দুষ্কৃতীরা।

গতকাল তাঁর ওপর চড়াও হয় ৪জন। তাঁকে প্রকাশ্যেই গণধর্ষণ করা পর মুখে অ্যাসিড দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। পুলিসের ধারণা পরিচিতি লোপাট করার জন্যই এই অ্যাসিড হামলা বলে মনে করা হচ্ছে। অ্যাসিড হামলার পর তাঁকে কানপুর রেল স্টেশনের সামনে লাইনের পাশে ফেলে রেখে যাওয়া হয়। সেখান থেকেই পুলিস তাঁকে উদ্ধার করে।

.