৩ পাকিস্তানি জঙ্গিকে জ্যান্ত পাকড়াও করল সেনা বাহিনী, বাজেয়াপ্ত গ্রেনেড

৩ পাকিস্তানি জঙ্গিকে পাকড়াও করল সেনা বাহিনী। জম্মু-কাশ্মীরের বারামুলার কুনজার থেকে পাকড়াও করা হয়েছে ওই ৩ জঙ্গিকে। বারামুলার ওই এলকায় বেশ কয়েকজন পাকিস্তানি জঙ্গি লুকিয়ে রয়েছে বলে খবর পাওয়া যায়। ওই খবর পাওয়ার পরই শুরু হয় জোর তল্লাশি। ওই তল্লাশির পরই কুনজার থেকে পাকড়াও করা হয় ৩ জঙ্গিকে।

Updated By: Dec 28, 2017, 07:57 PM IST
৩ পাকিস্তানি জঙ্গিকে জ্যান্ত পাকড়াও করল সেনা বাহিনী, বাজেয়াপ্ত গ্রেনেড

নিজস্ব প্রতিবেদন : ৩ পাকিস্তানি জঙ্গিকে পাকড়াও করল সেনা বাহিনী। জম্মু-কাশ্মীরের বারামুলার কুনজার থেকে পাকড়াও করা হয়েছে ওই ৩ জঙ্গিকে। বারামুলার ওই এলকায় বেশ কয়েকজন পাকিস্তানি জঙ্গি লুকিয়ে রয়েছে বলে খবর পাওয়া যায়। ওই খবর পাওয়ার পরই শুরু হয় জোর তল্লাশি। ওই তল্লাশির পরই কুনজার থেকে পাকড়াও করা হয় ৩ জঙ্গিকে।

 

সেনা সূত্রে জানা যাচ্ছে, কুনজার থেকে যে ৩ জঙ্গিকে পাকড়াও করা হয়, তাদের কাছ থেকে বেশ কিছু অস্ত্র এবং গ্রেনেড বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন : খতম করা হবে ভারতীয় সেনা অফিসারদের, হুমকি পাকিস্তানি জঙ্গিদের 

অন্যদিকে, সূত্রের খবর, এবার থেকে বেছে বেছে সেনা অফিসারদের খতম করা হবে বলে হুমকি দিয়েছে পাকিস্তানি জঙ্গিরা। শীত পড়তেই জম্মু কাশ্মীরে যে হারে বরফ পড়তে শুরু করে, তার জেরে অনুপ্রবেশ করতে অসুবিধার সম্মুখীন হতে হয় জঙ্গিদের। সেই কারণেই অনুপ্রবেশের ছক থেকে সরে এসে এবার সেনা অফিসারদের খতম করে, তাঁদের কনভয় উড়িয়ে দেওয়ার ছক কষছে সীমান্তের ওপারের জঙ্গিরা।

.