Tripura: 'এর কি কোনও শেষ নেই'?, বিপ্লব দেবের রাজ্যে ফের 'আক্রান্ত' তৃণমূল

পুরভোটের প্রচারে বাধা দেওয়ার অভিযোগ।

Updated By: Oct 24, 2021, 11:32 PM IST
Tripura: 'এর কি কোনও শেষ নেই'?, বিপ্লব দেবের রাজ্যে ফের 'আক্রান্ত' তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের প্রচারে 'বাধা'! গাড়িতে 'ভাঙচুর', কর্মীদের বেধড়ক মারধরের অভিযোগ। ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল। বিজেপিকে উদ্দেশ্য করে ঘাসফুল শিবিরের টুইট, 'এর কি কোনও শেষ নেই'?  

পশ্চিমবঙ্গের মতো ত্রিপুরাতেও আগরতলা কর্পোরেশন-সহ বেশ কয়েকটি পুর পরিষদ এবং নগর পঞ্চায়েতে মেয়াদ শেষ হয়ে গিয়েছে। কিন্তু করোনা পরিস্থিতি কারণে নির্বাচন হয়নি। চলতি বছরের শেষে ভোট হতে পারে বলে মনে করা হচ্ছে। পড়শি রাজ্যে এবার পুরভোটে লড়ার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। স্রেফ নবগঠিত স্টিয়ারিং কমিটিতে বার্তা দেওয়াই নয়, আগামী নভেম্বরে ত্রিপুরা যাচ্ছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর উপস্থিতিতে ভোটে লড়ার  কৌশল চড়ান্ত হবে বলে ঘোষণাও করা হয়েছে।

আরও পড়ুন: Mann Ki Baat: অন্তত একটা কাজের সঙ্গে যুক্ত থাকুন যা দেশের ঐক্যের কথা তুলে ধরে : মোদী

জানা গিয়েছে, এদিন ত্রিপুরার তেলিয়ামুড়া ও হাওয়াইবাড়ি এলাকায় প্রচার কর্মসূচি ছিল তৃণমূলের। গাড়ি করে যখন তেলিয়ামুড়া যাচ্ছিলেন স্টিয়ারিং কমিটির সদস্য আশিসলাল সিং-সহ দলের কর্মী-সমর্থকরা, তখন তাঁদের বাধা দেওয়া হয় বলে অভিযোগ। 'ভাঙচুর' চলে গাড়িতে, 'বেধড়ক মারধর'-ও করা হয় দলের কর্মীদের।  

 

বৃহস্পতিবার থেকেই ত্রিপুরায় পুরভোটের প্রচারে নেমেছে তৃণমূল। তিনটি দলে ভাগ হয়ে রাজ্যের তিন দিকে প্রচার চালাচ্ছেন দলের নেতা-কর্মীরা। পশ্চিম ত্রিপুরায় 'ত্রিপুরার জন্য তৃণমূল' স্লোগান তুলে প্রচার কর্মসূচির নেতৃত্ব দিচ্ছেন রাজ্যসভার সাংসদ সুম্মিতা দেব। শুক্রবার স্থানীয় আমতলি বাজারে 'আক্রান্ত'  হন তিনি। গাড়িতে ভাঙচুর ও ব্যাগ ছিনতাইয়ের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.