Delhi TMC: দিল্লিতে আটক অভিষেক-সহ তৃণমূল নেতারা; 'এনকাউন্টারও করতে পারে', আশঙ্কা কল্যাণের

'আমরা অবস্থানে বসেছিলাম। গায়ের জোরে, পুলিস চ্যাংদোলা করে, গাড়িতে তুলেছে। আমরা জানি না কোথায় যাচ্ছি! মাইলের পর মাইল যাচ্ছি, কোথায় নিয়ে যাচ্ছে, আমরা চিনতে পারছি না'।

Updated By: Oct 3, 2023, 11:01 PM IST
Delhi TMC: দিল্লিতে আটক অভিষেক-সহ তৃণমূল নেতারা; 'এনকাউন্টারও করতে পারে', আশঙ্কা কল্যাণের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লিতে কৃষিভবনে ধরনা দিতে গিয়ে আটক অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূল নেতারা। 'মারধরও  করতে পারে, এনকাউন্টারও করতে পারে', আশঙ্কা সাংসদ কল্যাণ বন্দ্য়োপাধ্যায়ের।

আরও পড়ুন: TMC Leaders Detained in Delhi: ধরনা থেকে চ্যাংদোলা করে তোলা হল তৃণমূল নেতাদের, কৃষিভবনে কী হল শেষমুহূর্তে

বকেয়া আদায়ের লক্ষ্যে 'মিশন দিল্লি'। এদিন কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের দাবিতে কৃষি ভবনে ধরনায় বসেন তৃণমূলের সাংসদ, বিধায়করা। নেতৃত্বে অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর? স্রেফ টেনে হিঁচড়ে বের করাই নয়, তিন বাসে চাপিয়ে অভিষেক, কল্যাণ, দোলাদের তুলে নিয়ে যায় পুলিস।

শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় জি ২৪ ঘণ্টাকে বলেন, 'তিন ঘণ্টা বসিয়ে রাখার পর মন্ত্রী বেরিয়ে চলে গেল। আমরা অবস্থানে বসেছিলাম। গায়ের জোরে, পুলিস চ্যাংদোলা করে, গাড়িতে তুলেছে। আমরা জানি না কোথায় যাচ্ছি! মাইলের পর মাইল যাচ্ছি, কোথায় নিয়ে যাচ্ছে, আমরা চিনতে পারছি না। নরেন্দ্র মোদী আজকে দেখিয়ে দিল,  ৫৬ ইঞ্চি ৬ ইঞ্চিতে পৌঁছে গিয়েছে। অভিষেক আমার সঙ্গেই রয়েছে। ওদের সিকিউরিটিকে ধাক্কা মেরে প্রিজন ভ্যানে তুলেছে'।

এর আগে, বিকেলে যন্তর মন্তরে সভা শেষে পায়ে হেঁটে কৃষিভবনে পৌঁছন অভিষেক। কাঁধে এ রাজ্যের 'বঞ্চিত'দের লেখা চিঠি। আর সঙ্গে তৃণমূলের সাংসদ বিধায়করা। সন্ধে ৬টায় এ রাজ্যের শাসকদলের প্রতিনিধিদের সাক্ষাতের সময় দিয়েছিলেন কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রী সাথী নিরঞ্জন জ্যোতি। 

আরও পড়ুন:  Abhishek Banerjee: দিল্লিতে ধুন্ধুমার, পুলিসের সঙ্গে তুমুল ধস্তাধস্তি তৃণমূল নেতাদের, আটক অভিষেক

প্রায় ঘণ্টা তিনেক কৃষিভবনে অপেক্ষার করেন অভিষেক, কল্য়াণরা। কিন্তু তাঁদের সঙ্গে দেখা করেননি কেন্দ্রীয় মন্ত্রী। কেন? অভিষেক বলেন, 'আমাদের ৬টায় সময় দিয়েছিল। এখন বলছে,  তিনি জানাচ্ছেন আমাদের সঙ্গে দেখা করতে পারবেন না। তিনি যদি দেখা না করেন, আমরা এখানেই বসে থাকব'। শেষপর্যন্ত কৃষি ভবনে অভিষেকের নেতৃত্বে ধরনায় বসেন তৃণমূলের প্রতিনিধি দলের সদস্যরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.