INDIA Bloc Meeting: ইন্ডিয়া জোটের বৈঠকে নেই তৃণমূল! 'বিভাজনের চেষ্টা করবেন না', বললেন খাড়গে!

দেশে সপ্তম দফা তথা শেষ দফার লোকসভা ভোটে শেষের পথে। আগামী, মঙ্গলবার ভোটগণনা ও ফলপ্রকাশ। হাতে আর মাত্র ৩ দিন। দিল্লিতে ইন্ডিয়া জোটের 'জরুরি' বৈঠক। সেই  বৈঠক শেষে কংগ্রেস সভাপতির দাবি, 'জোটের নেতাদের সঙ্গে কথা বলে যে তথ্য উঠে আসছে তাতে ২৯৫টি আসন পেতে চলেছে ইন্ডিয়া জোট'।  

Updated By: Jun 1, 2024, 06:13 PM IST
INDIA Bloc Meeting: ইন্ডিয়া জোটের বৈঠকে নেই তৃণমূল! 'বিভাজনের চেষ্টা করবেন না', বললেন খাড়গে!

রাজীব চক্রবর্তী: দিল্লিতে ইন্ডিয়া জোটের বৈঠক নেই তৃণমূল! 'আমরা জোটবদ্ধ আছি। আপনারা বিভাজনের চেষ্টা করবেন না'। সাংবাদিক প্রশ্নে সোজাসাপ্টা জবাব দিলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। তাঁর দাবি,'জোটের নেতাদের সঙ্গে কথা বলে যে তথ্য উঠে আসছে তাতে ২৯৫টি আসন পেতে চলেছে ইন্ডিয়া জোট'।

আরও পড়ুন:  West Bengal Exit Poll Results 2024 Live: এই প্রথম AI বলে দেবে সরকার কার? আমাদের সঙ্গে থাকুন মহা এগজিট পোলে

দেশে সপ্তম দফা তথা শেষ দফার লোকসভা ভোটে শেষের পথে। আগামী, মঙ্গলবার ভোটগণনা ও ফলপ্রকাশ। হাতে আর মাত্র ৩ দিন। দিল্লিতে ইন্ডিয়া জোটের 'জরুরি' বৈঠক ডেকেছিলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। কবে? আজ, শনিবার। কিন্তু সপ্তম দফায় বৈঠকে যোগ দিল না তৃণমূল। নির্বাচনী জনসভা থেকে মমতা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে, ১ জুনের বিরোধী ইন্ডিয়া জোটের বৈঠকে তিনি নেই।

বাকি জোট শরিকদের নিয়ে বৈঠক হল। বৈঠক শেষে মল্লিকার্জুন খাড়গে বলেন, 'আজ প্রায় আড়াই ঘণ্টা বিভিন্ন বিষয়ে আলোচনা করলাম। বিশেষ করে নির্বাচনের সময় কী কী দুর্বলতা হতে পারে, কী কী সমস্যা আসতে পারে, কীভাবে সেগুলির মোকাবিলা করা যায়, সংশোধন করা যায়. বিস্তারিত আলোচনা হল। ক্যাডারদের শেষ ভোট গণনা না হওয়া পর্যন্ত কাউন্টি হল থাকার নির্দেশ দেওয়া হয়'। 

কংগ্রেস সভাপতি জানান, 'নির্বাচন কমিশনের কাছে আমরা বলব।-কয়েকটা জায়গায় পোস্টাল ব্যালট পেপার গোটা হয়। তাতে গরমিল হতে পারে।  যা আমাদের যা অভিযোগ আছে, জনাব। কাল আমরা সময় চেয়েছি'।

আরও পড়ুন:  Man Dies in Heatwave: ভোটের লাইনে দাঁড়িয়ে হঠাত্ পড়ে গেলেন প্রৌঢ়, চড়া রোদে ঘটনাস্থলেই মৃত্যু

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.