Jahangirpuri Violence: জাহাঙ্গীরপুরীতে 'পুলিসি বাধা', ঘটনাস্থলে যেতে পারল না তৃণমূল প্রতিনিধিদল

পুলিসকর্মীদের সঙ্গে বচসায় জড়ালেন কাকলি ঘোষদস্তিদার, অপরূপা পোদ্দাররা।

Updated By: Apr 22, 2022, 09:40 PM IST
Jahangirpuri Violence: জাহাঙ্গীরপুরীতে 'পুলিসি বাধা', ঘটনাস্থলে যেতে পারল না তৃণমূল প্রতিনিধিদল

নিজস্ব প্রতিবেদন: দিল্লির জাহাঙ্গিরপুরীতে ঢুকতেই 'পুলিশি বাধা'। পুলিসকর্মীদের সঙ্গে বচসায় জড়ালেন তৃণমূলের প্রতিনিধি দলের সদস্যদের। শেষপর্যন্ত মূল ঘটনাস্থলে না গিয়ে ফিরতে আসতে হল কাকলি ঘোষদস্তিদার, অপরূপা পোদ্দারদের। 

এদিন সাংসদ কাকলি ঘোষদস্তিদারের নেতৃত্বে জাহাঙ্গিরপুরীতে যায় তৃণমূলের মহিলা প্রতিনিধিদল। প্রতিনিধি দলে ছিলেন সাংসদ শতাব্দী রায়, অপরূপা পোদ্দার, সাজদা আহমেদ ও প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষ। তাঁদের সঙ্গে ছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায় ও মানস ভুইঁয়াও। স্রেফ ঘটনাস্থল পরিদর্শন নয়, স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথাও বলতে চেয়েছিলেন তাঁরা।  

আরও পড়ুন: Rohini Court Firing: কোর্ট চত্বরে হাতাহাতি; চলল গুলি

অভিযোগ,  এদিন যখন মূল ঘটনাস্থলে দিকে যাওয়ার চেষ্টা করেন, তখন রীতিমতো ব্যারিকেড করে তৃণমূলের প্রতিনিধিদের বাধা দেয় পুলিস। স্থানীয় বাসিন্দারা অবশ্য বেরিয়ে এসে তাঁদের সঙ্গে কথা বলেন। এমনকী, ঘুরপথে মূল ঘটনাস্থলের কাছাকাছি নিয়ে যান। এরপর দফায় দফায় পুলিসের বাধার মুখে পড়েন কাকলি ঘোষদস্তিদাররা।  

তৃণমূলের প্রতিনিধিদলের অন্যতম সদস্য অর্পিতা ঘোষ বলেন, 'আমরা ৫ মহিলা গিয়েছিল। তারজন্য এত পুলিস! সেটা খুবই আশ্চর্যের। কাউকে কথা বলতে দেওয়া হচ্ছে না। পুলিস কার্যত আমাদের ঘাড়ধাক্কা দিয়ে বের করে দিল'। সাংসদ শতাব্দী রায়ের দাবি, আমরা প্রায় মসজিদের দেওয়া পর্যন্ত পৌঁছে গিয়েছিলাম। সঙ্গে সঙ্গে পুলিস চলে এল। মসজিদটা দেখা যাচ্ছে, পুলিস পুরো উল্টো দিকে নিয়ে যাচ্ছে'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.