Tripura: ABVP আটকে রেখেছিল কমন রুমে, দু'ঘণ্টা পর ফিরে অভিযোগ TMCP-র 'নিখোঁজ' ছাত্রীর

শনিবার তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ত্রিপুরাতেও চলছে প্রস্তুতি।

Updated By: Aug 27, 2021, 04:52 PM IST
Tripura: ABVP আটকে রেখেছিল কমন রুমে, দু'ঘণ্টা পর ফিরে অভিযোগ TMCP-র 'নিখোঁজ' ছাত্রীর

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) 'নিখোঁজ' ছাত্রী সোলাঙ্কি সেনগুপ্ত (Solanki Sengupta) ফিরে এলেন। তাঁর অভিযোগ, কলেজের কমন রুমে এবিভিপির (ABVP) সদস্যরা আটকে রেখেছিল। ঘণ্টা দুয়েক পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।        

শনিবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ত্রিপুরাতেও চলছে প্রস্তুতি। শুক্রবার আগরতলার মহারাজা বীর বিক্রম কলেজে দলের প্রচার করছিলেন তৃতীয় বর্ষের পড়ুয়া সোলাঙ্কি সেনগুপ্ত। হঠাৎই তাঁর খোঁজ মিলছিল না। ঘটনার পিছনে এবিভিপি রয়েছে বলে অভিযোগ করেন তৃণমূল নেতারা। ঘণ্টা দুয়েক পর ফেরেন সোলাঙ্কি (Solanki Sengupta) । তাঁর অভিযোগ, ফোন ও ব্যাগ কেড়ে কলেজের কমনরুমে তালাবন্ধ করে দেওয়া হয় তাঁকে। পরে ভয়ে তাঁকে দেয় এবিভিপি (ABVP)।  

এ দিন টিএমসিপি ও এবিভিপি-র বাদানুবাদে উত্তপ্ত হয় আগরতলার মহারাজা বীর বিক্রম কলেজ চত্বর। দুপক্ষই পরস্পরের বিরুদ্ধে স্লোগান দেয়। তৃণমূল ছাত্র পরিষদের অভিযোগ, কলেজে তাঁদের উপরে চড়াও হয় এবিভিপির সদস্যরা। থানায় অভিযোগ করার পর পুলিস যায় ঘটনাস্থলে। তৃণমূলের অভিযোগ, পুলিসের সামনেই তাঁদের উপরে চড়াও হয়েছে এবিভিপির লোকজন। এক সদস্যের জামা ছিঁড়ে দেওয়া হয়। সমস্ত অভিযোগই অস্বীকার করেছে এবিভিপি।  

আরও পড়ুন- Mamata: ডাক্তারদের অভাব পূরণ করতে প্র্যাকটিশনার সিস্টার, নার্সদের পদোন্নতির বড় ঘোষণা

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)