ঘন কুয়াশার জেরে ব্যাহত ট্রেন চলাচল

ঘন কুয়াশার জেরে ব্যহত ট্রেন চলাচল। উত্তরভারত থেকে হাওড়াগামী প্রায় সবকটি ট্রেন দেরিতে চলছে। দিল্লিতেই একাশিটি ট্রেন দেরিতে চলছে। বাতিল হয়েছে পাঁচটি ট্রেন। প্রভাব পড়েছে বিমান চলাচলেও। পাঁচটি আন্তর্জাতিক ও আটটি  আন্তঃরাজ্য বিমান ছাড়ার সময় বদলানো হয়েছে। তবে সকালে দিকে ঘন কুয়াশা থাকলেও রোদ ওঠার সঙ্গে সঙ্গে দৃশ্যমানতা বেড়েছে।

Updated By: Dec 13, 2016, 01:57 PM IST
ঘন কুয়াশার জেরে ব্যাহত ট্রেন চলাচল

ওয়েব ডেস্ক: ঘন কুয়াশার জেরে ব্যহত ট্রেন চলাচল। উত্তরভারত থেকে হাওড়াগামী প্রায় সবকটি ট্রেন দেরিতে চলছে। দিল্লিতেই একাশিটি ট্রেন দেরিতে চলছে। বাতিল হয়েছে পাঁচটি ট্রেন। প্রভাব পড়েছে বিমান চলাচলেও। পাঁচটি আন্তর্জাতিক ও আটটি  আন্তঃরাজ্য বিমান ছাড়ার সময় বদলানো হয়েছে। তবে সকালে দিকে ঘন কুয়াশা থাকলেও রোদ ওঠার সঙ্গে সঙ্গে দৃশ্যমানতা বেড়েছে।

অন্যদিকে, সুন্দরবনের কুলতলিতে লোকালয়ে ঢুকে পড়েছে বাঘ। আজমলমারির জঙ্গল থেকে বাঘটি ঢুকেছে।  বাঘ যাতে ঘন জনবসতিপূর্ণ এলাকায় না যেতে  তাই গ্রামের তিনদিক জাল দিয়ে ঘিরে রেখেছে বনকর্মীরা। ফাঁকা রাখা রয়েছে ঠাকুরাণ নদীর দিকটি। যাতে বাঘ পূনরায় বনে ফিরে যেতে পারে। এছাড়াও গ্রামের মধ্যে দুটি লোহার খাঁচা পেতেছে বনদফতর। খাঁচায় টোপ দেওয়া হয়েছে দুটি ছাগল। এদিকে গ্রামে বাঘ ঢুকে যাওয়ায় দরজা-জানলা বন্ধ করে আতঙ্কে দিন কাটচ্ছেন গ্রামবাসীরা। বাড়ি থেকে বের হতে দেওয়া হচ্ছে না শিশুদের।

.