Abhishek Banerjee: লক্ষ্য উপনির্বাচন, আজ ত্রিপুরায় রোড শো-জনসভা অভিষেকের

মঙ্গলবার, তিনি একটি রোড শো করবেন এবং তার পরে একটি সভায় থাকবেন। জরুরি কাজে তাঁকে দিল্লি যেতে হবে তাই ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস তাঁকে ২০ জুনে আবার ত্রিপুরায় যেতে আমন্ত্রণ জানিয়েছে

Updated By: Jun 14, 2022, 12:02 PM IST
Abhishek Banerjee: লক্ষ্য উপনির্বাচন, আজ ত্রিপুরায় রোড শো-জনসভা অভিষেকের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) মঙ্গলবার ত্রিপুরায় ২৩ জুন উপনির্বাচনের আগে আগরতলায় প্রচার করবেন৷ সেখানে বেলা ১২টা নাগাদ রোড শো শুরু করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় একটি রোড শোতে অংশ নেবেন এবং একটি জনসভায় ভাষণ দেবেন।

তিনি বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় দুই দফায় প্রচার চালাবেন। মঙ্গলবার, তিনি একটি রোড শো করবেন এবং তার পরে একটি সভায় থাকবেন। জরুরি কাজে তাঁকে দিল্লি যেতে হবে তাই ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস তাঁকে ২০ জুনে আবার ত্রিপুরায় যেতে আমন্ত্রণ জানিয়েছে।''  এ দিন টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত গান্ধীঘাট থেকে আগরতলা বিধানসভা কেন্দ্রের জিবি বাজার পর্যন্ত রোড শোয়ের পর নির্বাচনী সভাও করবেন। এই দুটি বিধানসভা কেন্দ্রেই ২৩ জুন উপনির্বাচন রয়েছে। ২০ জুন ফের ত্রিপুরায় প্রচার করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

মোট ২৭ জন তারকা প্রচারকের তালিকা নির্বাচন কমিশনের কাছে জমা দিয়েছে তৃণমূল। আগে থেকেই দলের ত্রিপুরা ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য কমিটির সভাপতি সুবল ভৌমিক, সাংসদ সুস্মিতা দেবরা প্রচারে নেমে পড়েছেন। এবার অভিষেক নামছেন প্রচারে। অন্যদিকে, ত্রিপুরার চারটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে ২২১টি বুথকেই স্পর্শকাতর ঘোষণা করে সেখানে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনেক দাবি জানিয়েছে তৃণমূল। 

আরও পড়ুন, Jammu and Kashmir: অমরনাথ যাত্রায় হামলার চেষ্টা, ২ পাক জঙ্গিকে খতম করে ছক বানচাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.