Tripura: খোয়াই কাণ্ডে TMC-র স্বস্তি, আদালতে ধাক্কা Biplab Deb প্রশাসনের

'নতুন করে কাউতে নোটিস দেওয়া যাবে না', নির্দেশ আদালতের।

Updated By: Sep 23, 2021, 01:25 PM IST
Tripura: খোয়াই কাণ্ডে TMC-র স্বস্তি, আদালতে ধাক্কা Biplab Deb প্রশাসনের

নিজস্ব প্রতিবেদন: খোয়াই কাণ্ডে ত্রিপুরা হাইকোর্টে (Tripura High Court) ধাক্কা খেলো বিপ্লব দেব (Biplab Deb) প্রশাসন। আদালত সাফ জানাল, এই মামলায় নতুন করে কাউতে নোটিস দেওয়া যাবে না। পুজোর পরে গোটা বিষয়টা নিয়ে আলোচনা হবে। কিন্তু ততক্ষণ কাউকে ডাকা যাবে না।

খোয়াই থানায় (Khoai PS) সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগকে চ্যালেঞ্জ করে ত্রিপুরা হাইকোর্টে (Tripura High Court) মামলা করেছিল তৃণমূল (TMC)। এ রাজ্যের শাসকদলের অভিযোগ ছিল, মিথ্য়ে মামলায় ফাঁসানো হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), কুণাল ঘোষ (Kunal Ghosh)-সহ তৃণমূল নেতাদের। সেই মামলায় ত্রিপুরা (Tripura) সরকারের তরফেও আদালতে জানান হয়, তদন্ত শেষ হয়েছে। তবে সম্প্রতি তৃণমূল (TMC) মুখপাত্র কুণাল ঘোষকে (Kunal Ghosh) ফের ডেকে পাঠায় পুলিস। যার পরিপ্রেক্ষিতে আদালতে যায় তৃণমূল (TMC)। বৃহস্পতিবার আদালত জানায়, পুজোর পর বিষয়টা নিয়ে আলোচনা হবে। তবে এখন আর নতুন করে কাউকে নোটিস দেওয়া যাবে না।

আরও পড়ুন: Pegasus Row: পেগাসাস তদন্তে কমিটি গঠনের প্রস্তাব SC-র, আগামী সপ্তাহেই সিদ্ধান্ত

আরও পড়ুন: Delhi Restaurant Saree Ban: 'স্মার্ট পোশাক নয়', দিল্লির রেস্তোরাঁয় মহিলাকে ঢুকতে বাধা

ত্রিপুরা পুলিসের তলবে সাড়া দিয়ে মঙ্গলবার সকালে আগরতলার NCC থানায় যান তৃণমূল (TMC) মুখপাত্র।  তলবের ১০ দিনের মধ্যে কুণাল ঘোষকে (Kunal Ghosh) হাজিরা দিতে বলা হয়৷ তখনই কুণাল ঘোষ (Kunal Ghosh) জানিয়েছিলেন ৩ দিনের মধ্যে হাজিরা দেবেন৷ রবিবার রাতে খোয়াই থানার IO-কে ফোন করেন তৃণমূল নেতা৷ মঙ্গলবার হাজিরা দেওয়ার কথা জানান তিনি৷ ঘণ্টাখানেক পরে সেখানে অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে ILS হাসপাতালে নিয়ে যাওয়া হয়।