Triupra: সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ, Kunal Ghsoh-কে তলব ত্রিপুরা পুলিসের

ত্রিপুরা পুলিসের তরফে মূলত একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়েছে। 

Updated By: Sep 18, 2021, 11:20 AM IST
Triupra: সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ, Kunal Ghsoh-কে তলব ত্রিপুরা পুলিসের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  খোয়াই থানায় অবস্থানের ঘটনায় কুণাল ঘোষকে তলব করল ত্রিপুরা পুলিস। সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে কুণালকে হাজিরা দিতে বলা হয়। ত্রিপুরা পুলিসের তরফে মূলত একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়। অভিষেক বন্দ্যোপাধ্যায় -সহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। 

অভিযুক্ত হিসাবে তলব করে অবিলম্বে কুণাল ঘোষকে হাজিরার নোটিস দেওয়া হয়েছে। কুণাল ঘোষ বলেছেন, ''ত্রিপুরাতে বিজেপি জমি হারাচ্ছেন। আর এই ভয় থেকেই এসব কাজ করছেন। হাজিরা দেব, তৃণমূল ভয় পায় না।'' 

আরও পড়ুন, Navjot Singh Sidhu: 'পঞ্জাব রাজনীতির রাখি সাওয়ান্ত সিধু', চরম তোপ AAP-মুখপাত্রের

তৃণমূলের মুখপাত্র আরও বলেন, ''এটা তো একটা আইনি লড়াই যা ইতিমধ্যেই চলছে। হাইকোর্ট ইতিমধ্যেই জানিয়েছে চার্জশিট পেশ করা যাবে না। এখন তারা হয়রান করার জন্য নোটিস দিয়েছে। ১০ দিনের মধ্যে হাজিরা দেওয়ার কথা বলেছেন। নিশ্চিতভাবে উপস্থিত হব। তাদের অনুরোধ করব আমার সমস্ত কথোপকথন যেন ভিডিও রেকর্ড করা থাকে। নইলে বিজেপির হয়ে ওরা মিথ্যাচার করছে।'' 

পশ্চিমবঙ্গে তৃতীয়বারের জন্য ক্ষমতা দখলের পর তৃণমূলের নজর অন্য রাজ্যের সংগঠন বাড়ানোর দিকে। সেখানে গিয়ে তৃণমূলের যুব নেতৃত্ব বিজেপির আক্রমণের মুখে পড়ে বলে অভিযোগ। পরে আগরতলা গিয়ে হামলার মুখে পড়েছিলেন অভিষেক।  গাড়িতে হামলা, যুবনেতাদের হেনস্থার ঘটনায় খোয়াই থানায় গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, কুণাল ঘোষ, ব্রাত্য বসু, দোলা সেন-সহ তৃণমূল নেতৃত্ব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)