৯০০ কিমি দূরে থেকেও আশ্চর্যজনকভাবে কয়েক ঘণ্টার মধ্যে যমজ ভাইদের একইরকম মৃত্যু!

দুই ভাইয়ের সম্পর্ক খুবই ভালো ছিল। সুমের সুরাটে গিয়ে কাজ করে টাকা রোজগার করে সোহানের পড়াশোনায় সাহায্য় করতেন। অন্যদিকে সোহানও একটি সরকারি চাকরি, শিক্ষকতার চাকরি পাওয়ার জন্য খুব খাটছিলেন। 

Updated By: Jan 14, 2023, 07:41 PM IST
৯০০ কিমি দূরে থেকেও আশ্চর্যজনকভাবে কয়েক ঘণ্টার মধ্যে যমজ ভাইদের একইরকম মৃত্যু!
সুমের ও সোহান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কথাতেই আছে, যমজরা একজন কাঁদলে, নাকি আরেকজনও কেঁদে ওঠে। একজনের শরীর খারাপ হলে নাকি আরেকজনও অসুস্থ হয়ে পড়ে। এবার ঘটল এক অদ্ভুত ঘটনা। একে অপরের থেকে ৯০০ কিলোমিটার দূরত্বে থাকা দুই যমজ ভাইয়ের মৃত্যু হল কয়েক ঘণ্টার মধ্যে। শুধু তাই নয়, আশ্চর্যজনকভাবে দুই ভাইয়ের মৃত্যুর কারণও এক... ঘটনাটি ঘটেছে রাজস্থানে। যমজ দুই ভাইয়ের বয়স ২৭ বছর। 

জানা গিয়েছে, এক ভাই থাকতেন বারমেরে। আরেকজন থাকতেন সুরাট। এক ভাইয়ের মৃত্যু হয় পা পিছলে বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে। আর অন্যদিকে অন্যজন প্রাণ হারান সেই পা পিছলে পড়ে গিয়েই। তিনি একটি জলের ট্যাঙ্কে পড়ে যান। সারনো কা টালা গ্রামের আদি বাসিন্দা ছিলেন সোহান সিং ও সুমের সিং নামে ওই দুই ভাই। পরিবারের তরফে নেওয়া সিদ্ধান্তের ভিত্তিতে তারপর দুই ভাইকে একই চিতায় দাহ করা হয়। দুই যমজ ভাইয়ের এমন আকস্মিক মৃত্যুতে হতভম্ব পরিবার। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। পরিবার জানাচ্ছে, সুমের ফোনে কথা বলছিলেন, বুধবার রাতে যখন দুর্ঘটনাটি ঘটে। অন্যদিকে যমজ ভাইয়ের মৃত্যুসংবাদ পেয়ে বাড়ি ফেরার পর, বৃহস্পতিবার ভোরে সোহান জলের ট্যাঙ্কে পড়ে যান। 

পুলিস সূত্রে খবর, সুমের সুরাটে কাপড়ের কারখানায় কাজ করতেন। অন্যদিকে সোহান জয়পুরে শিক্ষক নিয়োগের গ্রেড-টু পরীক্ষায় বসার জন্য প্রশিক্ষণ নিচ্ছিলেন। গ্রামের মানুষ জানাচ্ছেন, দুই ভাইয়ের সম্পর্ক খুবই ভালো ছিল। সুমের সুরাটে গিয়ে কাজ করে টাকা রোজগার করে সোহানের পড়াশোনায় সাহায্য় করতেন। অন্যদিকে সোহানও একটি সরকারি চাকরি, শিক্ষকতার চাকরি পাওয়ার জন্য খুব খাটছিলেন। এই ঘটনায় সোহান ক্ষেত্রে আত্মহত্যার সম্ভাবনার কথাও অবশ্য উড়িয়ে দিচ্ছে না পুলিস। গভীর শোক থেকে সোহান আত্মহত্যাও করে থাকতে পারেন বলে মনে করছেন বারমেরের এসএইচও। 

দুই ভাইয়ের মধ্যে সোহান-ই ছিলেন অল্প কয়েক মিনিটের বড়। বাড়ি থেকে ১০০ মিটার দূরে একটি ট্যাঙ্ক থেকে জল আনতে গিয়েছিলেন তিনি। বাড়ি না ফেরায় সন্দেহ হয় পরিবারের লোকেদের। তারপরই খুঁজতে গিয়ে তাঁকে ট্যাঙ্কের জলে ভাসতে দেখা যায়। সঙ্গে সঙ্গেই তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, Shraddha Walker Murder: জঙ্গলে উদ্ধার শ্রদ্ধার হাড়গোড়ের ময়নাতদন্তে সামনে এল ভয়ংকর চাঞ্চল্যকর তথ্য!

স্ত্রীকে খুন করে বাড়িতেই পুঁতে রাখে স্বামী! ১৮ মাস পর কুকর্মের পর্দাফাঁস...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.