UP Shocker | Delivery: ফ্রিতে চাই দামি ফোন, যোগীরাজ্যে ডেলিভারি দিতে গিয়ে টুকরো টুকরো হলেন ফ্লিপকার্ট-কর্মী

Flipkart: ডেলিভারি দিতে পৌঁছতেই ডেলিভারি বয়ের থেকে মোবাইলটি নিয়ে তাঁকে টুকরো টুকরো করে কেটে খুন করে

Updated By: Sep 30, 2024, 07:04 PM IST
UP Shocker | Delivery: ফ্রিতে চাই দামি ফোন, যোগীরাজ্যে ডেলিভারি দিতে গিয়ে টুকরো টুকরো হলেন ফ্লিপকার্ট-কর্মী
ফাইল ছবি

আতিক আহমেদ, লখনউ: দামি মোবাইল কেনার শখ ছিল দুই যুবকের। সেই মতো অনলাইনে অর্ডার করেছিল মোবাইল। কিন্তু মাথায় কু-বুদ্ধি এঁটেছিল, সেই মোবাইলের টাকা তারা দেবেনা। তাই ক্যাশ-অন-ডেলিভারি অর্ডার দেয়। আর ডেলিভারি দিতে পৌঁছতেই ডেলিভারি বয়ের থেকে মোবাইলটি নিয়ে তাঁকে টুকরো টুকরো করে কেটে খুন করে ওই দুই যুবক। ঘটনাটি ঘটেছে লখনউ-য়ের চিনহাট থানা এলাকায়। যোগীরাজ্যের এই ঘটনায় তীব্র আতঙ্কে ডেলিভারি বয়রা।

আরও পড়ুন, Malda: অনুদানের টাকায় পাড়ায় বসবে সিসিটিভি, মমতা-মতেই নারীসুরক্ষায় অন্য পুজোয় নেতাজি ক্লাব!

 

জানা গিয়েছে, মৃত ভারত ভার্মা ফ্লিপকার্টের ডেলিভারি বয় হিসাবে কাজ করতেন। তিনি একজন দলিত যুবক ২৪ সেপ্টেম্বর তিনি চিনহাটের সাত্রিখ রোডে অবস্থিত ফ্লিপকার্টের গোডাউন থেকে ডেলিভারির জন্য মালপত্র তুলেছিলেন। তারপর থেকেই নিঁখোজ হয়ে যান তিনি। ২৫ সেপ্টেম্বর চিনহাট থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ দায়ের করেছেন তাঁর পরিবারের লোকজন। এরপর ঘটনার তদন্তে নামে চিনহাট থানার পুলিস। পুলিস দেখে, ভারত সর্বশেষ ডেলিভারি করেছিল গজানন্দ ও আকাশের কাছে। পুলিস ওই দুই যুবককে আটক করে জিজ্ঞাসা করাতেই বেরিয়ে আসে রহস্য। যা শুনলে হাড়হিম হয়ে আসবে।  গজানন্দ ও আকাশ পুলিসকে জানায়, তারা ফ্লিপকার্টে মোবাইল অর্ডার করে। ভারত তাদের মোবাইল ডেলিভারি দিতে আসে ২৪ তারিখ। তখনই তারা ভারতকে খুন করে। এবং টুকরো টুকরো করে কাটার পর বারাবাঙ্কির ইন্দিরা নাহারের একটি খালে ফেলে দেয়। তদন্তকারী পুলিসের দল মৃতদেহের খোঁজ শুরু করেছে। 

উল্লেখ্য, এই ধরনের ঘটনা প্রথম নয়। এর আগেও কর্ণাটকে আইফোন অর্ডার করার পর ডেলিভারি বয় পৌঁছতেই আইফোনটি নিয়ে তাঁকে খুন করে এক যুবক। টাকা চাওয়ায় ডেলিভারি বয়কে ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করে হেমন্ত নামের ওই যুবক। এর পর দিন চারেক নিজের বাড়িতেই লুকিয়ে রাখে ডেলিভারি বয়ের দেহ। 

আরও পড়ুন, Durga Puja | Narikel Nadu: ঘরের তৈরি বাংলার নাড়ুর বিরাট বাজার, বিদেশের পুজোয় কদর এবার 'কাটোয়া ভোগ'...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.