যৌননির্যাতন থেকে বাঁচতে বাবাকে খুন করল দুই বোন

বাবা। সন্তানের কাছে শব্দটা ভালবাসার, শ্রদ্ধার, এবং নিরাপত্তার। আর সেই সন্তান যদি হয় মেয়ে, তবে তার বাবাই হয় তার জীবনের প্রথম 'হিরো'। তার একটা বদ্ধমূল ধারণা থাকে, যাই বিপদ আসুক না কেন বাবা তাকে ঠিক উদ্ধার করে নিয়ে যাবে। বাবাই নিরাপত্তার সবথেকে নির্ভরশীল জায়গা। কিন্তু এই বাবাই যদি হন মেয়ের নিরাপত্তাহীনতার কারণ? এই বাবাই যদি 'হিরো' না হয়ে 'ভিলেন' হয়ে যান? তবে শাস্তি বোধহয় এভাবেই নেমে আসে।

Updated By: May 14, 2016, 06:05 PM IST
যৌননির্যাতন থেকে বাঁচতে বাবাকে খুন করল দুই বোন

ওয়েব ডেস্ক: বাবা। সন্তানের কাছে শব্দটা ভালবাসার, শ্রদ্ধার, এবং নিরাপত্তার। আর সেই সন্তান যদি হয় মেয়ে, তবে তার বাবাই হয় তার জীবনের প্রথম 'হিরো'। তার একটা বদ্ধমূল ধারণা থাকে, যাই বিপদ আসুক না কেন বাবা তাকে ঠিক উদ্ধার করে নিয়ে যাবে। বাবাই নিরাপত্তার সবথেকে নির্ভরশীল জায়গা। কিন্তু এই বাবাই যদি হন মেয়ের নিরাপত্তাহীনতার কারণ? এই বাবাই যদি 'হিরো' না হয়ে 'ভিলেন' হয়ে যান? তবে শাস্তি বোধহয় এভাবেই নেমে আসে।

দিনের পর দিন ধরে যৌন নির্যাতনের শিকার মিরাটের বাসিন্দা দুই বোন। আর এই অত্যাচারের 'কালপ্রিট' আর কেউ নন, মেয়ে দু'টির বাবা। প্রচণ্ড ভাবে নেশায় আসক্ত বাবার রোজকার অত্যাচার সহ্য করতে না পেরে শুক্রবার চরম সিদ্ধান্ত নেয় দুই বোন। মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে খুন করে বাবাকে। একটি ভিডিওতে ওড়না দিয়ে মুখ ঢেকে তারা বিবরণ দেয় কীভাবে খুন করা হয়েছে। পুলিস অবশ্য বলছে অন্য কথা। খুন নয় নিছক দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে মেয়ে দুটির বাবা করণ সিংয়ের। নেশার ঘোড়ে দেখতে না পেয়ে দেওয়ালে ধাক্কা আর তাতেই নাকি মৃত্যু।

ঘর ভর্তি রক্তের বন্যা। পড়ে রয়েছে করণ সিংয়ের মৃতদেহ। পাশে রাখা রয়েছে সেই হাতুড়ি। তবুও পুলিস ব্যস্ত দুর্ঘটনার তত্ত্ব খাড়া করতে। এমনকি মেয়ে দুটির ভিডিওয় জানানো স্বীকারোক্তি নিয়েও পুলিস মুখ খুলতে নারাজ। ঘটনার পরই মেয়েটির মা তাদের ৫ বছরের ভাইকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যান বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

 

.