সোপিয়ানে গুলির লড়াইয়ে হত ২ জঙ্গি, নারওয়ালে নাকা চেকিংয়ে উদ্ধার বিপুল অস্ত্র

রাতভর গুলির লড়াইয়ে কাশ্মীররে সোপিয়ানে নিহত ২ জঙ্গি।

Updated By: Dec 26, 2020, 03:20 PM IST
সোপিয়ানে গুলির লড়াইয়ে হত ২ জঙ্গি, নারওয়ালে নাকা চেকিংয়ে উদ্ধার বিপুল অস্ত্র
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: রাতভর গুলির লড়াইয়ে কাশ্মীররে সোপিয়ানে নিহত ২ জঙ্গি।

শুক্রবার রাতে সোপিয়ানের কানিগাম এলাকায় জঙ্গিদের খুঁজে বের করতে তল্লাসিতে নামে নিরাপত্তা বাহিনী। জঙ্গিদের ডেরার কাছে যেতেই শুরু হয়ে যায় গুলির লড়াই। দফায় দফায় তা চলে রাতভর। 

আরও পড়ুন-কোভিড-আবহে কল্পতরু উৎসব এবার বন্ধ  কাশীপুর ও দক্ষিণেশ্বরে

কাশ্মীর জোনের পুলিসের তরফে জানানো হয়েছে, ওই গুলির লড়াই ২ জঙ্গির মৃত্যু হয়েছে। এলাকায় আরও তল্লাসি চলছে। এখনও পর্যন্ত ২ জঙ্গির দেহ উদ্ধার হয়েছে। আরও একজন জঙ্গি সম্ভবত লুকিয়ে রয়েছে। তার সন্ধানেই চলছে তল্লাসি।  ওই লড়াইয়ে ২ জওয়ানও আহত হয়েছেন।

অন্যদিকে, পুলিসের তত্পরতায় কাশ্মীর গামী একটি গাড়ি থেকে উদ্ধার হল বিপুল অস্ত্র ও গুলি। শুক্রবার সন্ধেয় নারওয়ালে একটি গাড়ি আটকে তল্লাশি  করে নিরাপত্তা বাহিনী। তাতেই বেরিয়ে পড়ে ১টি একে ৪৭ রাইফেল, ১টি পিস্তল, একে ৪৭ রাইফেলের ২টি ম্যাগাজিন, ১৫ রাউন্ড পিস্তলের গুলি।

আরও পড়ুন- একই পরিবারে এতজনের এতগুলো পদ, তখন লজ্জা করেনি? শুভেন্দুকে পাল্টা Kunal Ghosh-এর

বিশেষ সূত্রে খবর পেয়ে নিরাপত্তা বাহিনী এদিন নারওয়ালে চেকিংয়ের ব্যবস্থা করে।  সন্দেহভাজন একটি অল্টো গাড়িকে থামতে বলা হয়। কিন্তু সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। নিরাপত্তাবাহিনী তাড়া করে সেটিকে আটক করে। গাড়ি থেকে ওইসব অস্ত্র, রইস দার ও সাবজার আহমেদ নামে ২ জনকে আটক করা হয়। রইসের সঙ্গে জঙ্গিদের যোগাযোগ রয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।

.