মোদীকে 'মন কি বাত' ছেড়ে 'বন্দুকে'র ভাষায় কথা বলার ডাক উদ্ধবের

"মন কি বাত অনেক হয়েছে এবার একটু গান (বন্দুক) কি বাত শুরু করুন" এই শ্লেষাত্মক ভাষাতেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে 'ঘোষিত শত্রু' পাকিস্তানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার 'আহ্বান' জানালেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। পাক সেনা ও ব্যাটের হাতে দুই ভারতীয় জওয়ানের হ্ত্যা এবং শহীদ জওয়ানদের দেহ ছিন্নভিন্ন করার অভিযোগে চরম পদক্ষেপ নেওয়ার ডাক দিয়েছেন বাল ঠাকরের পুত্র।

Updated By: May 3, 2017, 03:24 PM IST
মোদীকে 'মন কি বাত' ছেড়ে 'বন্দুকে'র ভাষায় কথা বলার ডাক উদ্ধবের

ওয়েব ডেস্ক: "মন কি বাত অনেক হয়েছে এবার একটু গান (বন্দুক) কি বাত শুরু করুন" এই শ্লেষাত্মক ভাষাতেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে 'ঘোষিত শত্রু' পাকিস্তানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার 'আহ্বান' জানালেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। পাক সেনা ও ব্যাটের হাতে দুই ভারতীয় জওয়ানের হ্ত্যা এবং শহীদ জওয়ানদের দেহ ছিন্নভিন্ন করার অভিযোগে চরম পদক্ষেপ নেওয়ার ডাক দিয়েছেন বাল ঠাকরের পুত্র।

শিবসেনা কনক্লেভে বক্তব্য রাখতে গিয়ে এদিন উদ্ধব ঠাকরে পাকিস্তানের সঙ্গে 'বন্দুকের ভাষা' ব্যবহারের পক্ষেই খোলাখুলি সওয়াল করেছেন। তিনি আরও বলেন, "প্রধানমন্ত্রীর উচিত পাকিস্তানকে উচিত শিক্ষা দেওয়া...কাশ্মীরে আগুন জ্বলছে, আর আমাদের সেনাদের দেহ ছিন্নভিন্ন হচ্ছে...তাই এটা 'মন কি বাতে'র সময় নয়..."। এখনও পর্যন্ত জোটসঙ্গী শিবসেনার এই মন্তব্যের কোনও প্রতিক্রিয়া প্রকাশ্যে দেয়নি পদ্ম শিবির। (আরও পড়ুন- সুপ্রিম নির্দেশে আদালতে আত্মসমর্পণের পথে ইডি কর্তা মনোজ কুমার)

.