Kiren Rijiju: কেন্দ্রীয় আইনমন্ত্রীর গাড়িতে ট্রাকের ধাক্কা, কোনওক্রমে সামলালেন চালক

Kiren Rijiju: জম্মু-শ্রীনগর হাইওয়ের উপরে রামবনে কিরেন রিজিজুর গাড়িকে ধাক্কা মারে একটি ট্রাক। দ্রুত তাঁর নিরাপত্তারক্ষীরা তাঁকে গাড়ি থেকে বের করে আনেন। জম্মু ও কাশ্মাীর পুলিসের তরফে জানানো হয়েছে কারও কোনও ক্ষতি হয়নি।

Updated By: Apr 8, 2023, 10:32 PM IST
Kiren Rijiju: কেন্দ্রীয় আইনমন্ত্রীর গাড়িতে ট্রাকের ধাক্কা, কোনওক্রমে সামলালেন চালক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজুজু। শনিবার জম্মু ও কাশ্মীরের রামবন জেলার বানিহালে তাঁর গাড়িকে পাশের দিক থেকে ধাক্কা মারে একটি ট্রাক। জম্মু ও কাশ্মীর হাইওয়ের উপরে ওই ধাক্কা কোনওরকমে সামলে নেন রিজুজুর গাড়ির চালক। সৌভাগ্যক্রমে কারও কোনও আঘাত লাগেনি।

আরও পড়ুন-রান্নার গ্যাসের দাম কমল ৬ টাকা, সস্তা হল সিএনজিও

জম্মু ও কাশ্মীর পুলিসের এডিজি সংবাদমাধ্যমে জানানো হয়েছে, 'জম্মু থেকে শ্রীনগর যাচ্ছিলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী। পথে তাঁর গাড়ি একটি ছোটখাটো দুর্ঘটনার কবলে পড়ে। কেউ আহত হননি। সবকিছু নিয়ন্ত্রণে রয়েছে। নিরাপদে শ্রীনগর পৌঁছেছেন রিজিজু।'

মন্ত্রীর গাড়িকে ট্রাকটি ধাক্কা দেওয়ার পরই তাঁর নিরাপত্তারক্ষীরা গাড়ি থেকে বেরিয়ে এসে তাঁকে বাইরে বের করে আনেন। রিজিজু এক টুইট করে জানিয়েছেন, একটি লিগ্যাল সার্ভিস ক্যাম্প য়োগ দিতে যাচ্ছিলাম। কেন্দ্রের বিভিন্ন প্রকল্পের উপভোক্তারা ওই সভায় উপস্থিত ছিলেন। এখন সুন্দর রাস্তায় সফর উপভোগ করছি।

জম্মু বিশ্ববিদ্যালয়ে ডোগরি ভাষায় ভারতীয় সংবিধানের সংস্করণ প্রকাশিত হয়। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিজিজু। এনিয়ে আইনমন্ত্রী টুইট করেছেন, গর্ব বোধ হচ্ছে যে ডোগরি ভাষায় এই প্রথম সংবিধানের সংস্করণ প্রকাশিত হল। ওই অনুষ্ঠানে উপস্থিতি ছিলাম। অনুষ্ঠনে ছিলেন জম্মু ও কাশ্মীর হাইকোর্টের প্রধান বিচারপতি ও লাদাখের শীর্ষ আধিকারীকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.