Narayan Rane: 'উদ্ধব ঠাকরেকে চড় মারা উচিত' মন্তব্যে তোলপাড় মুম্বই, রত্নগিরিতে গ্রেফতার কেন্দ্রীয় মন্ত্রী রানে

 গ্রেফতার এড়ানোর জন্য গতকালই রত্নগিরি আদালতে আগাম জামিনের আবেদন করেন

Updated By: Aug 24, 2021, 04:39 PM IST
Narayan Rane: 'উদ্ধব ঠাকরেকে চড় মারা উচিত' মন্তব্যে তোলপাড় মুম্বই, রত্নগিরিতে গ্রেফতার কেন্দ্রীয় মন্ত্রী রানে

নিজস্ব প্রতিবেদন: 'মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে থাপ্পড় মারা উচিত'। কোঙ্কন এলাকায় 'জন আশীর্বাদ যাত্রা'-য় এমনই মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানে। ওই মন্তব্যের জেরে নারায়ণ রানের বাড়ির সামনে আজ প্রবল বিক্ষোভ দেখায় শিবসেনা সমর্থকরা। তারপরই রানেকে গ্রেফতার করল রত্নগিরি পুলিস।

আরও পড়ুন-Nimtita Blast: নিমতিতা কাণ্ডে চার্জশিট এনআইএ-র, ধৃতদের বিরুদ্ধে UAPA-সহ একাধিক ধারা

মঙ্গলবার রত্নগিরি পুলিসের একটি টিম রত্নগিরির সঙ্গমশ্বরে যায়। সেই সময় জন আশীর্বাদ যাত্রায় বের হচ্ছিলেন রানে। তখনই তাঁকে গ্রেফতার করে পুলিস। গত ২০ বছরে এই প্রথম গ্রেফতার হলেন কোনও কেন্দ্রীয় মন্ত্রী।

নারায়ণ রানে ঘনিষ্ঠ প্রমোদ জাথার সংবাদমাধ্যমে বলেন, পুলিসের কাছে কোনও অ্য়ারেস্ট ওয়ারেন্ট ছিল না। বরং ওঁরা রানেকে বলেন, তাঁদের গ্রেফতারের জন্য উপরতলার চাপ রয়েছে। দেশে আইনের শাসন রয়েছে। পুলিস ঠিকঠাক নিয়ম মেনে রানেকে গ্রেফতার করেনি।

আরও পড়ুন-PAC চেয়ারম্যান কি বিরোধী বিধায়কই হন? স্পিকারের কাছে ফের হলফনামা চাইল হাইকোর্ট

উল্লেখ্য, গ্রেফতার এড়ানোর জন্য গতকালই রত্নগিরি আদালতে আগাম জামিনের আবেদন করেন। কিন্তু রত্নগিরির আদালত জামিন দিতে অস্বীকার করে। কারণ রানের বিরুদ্ধে অভিযোগ হয়েছিল নাসিকে। 

রানের ওই মন্তব্যকে ঘিরে আজ তুলকালাম করে শিবসেনা সমর্থকরা। মুম্বইয়ে রানের বাড়ির সামনে পতাকা নিয়ে স্লোগান দিয়ে বিক্ষোভ দেখান শিবসেনা সমর্থকরা। রানের বাড়ি লক্ষ্য করে পাথরও ছোঁড়া হয়। তাদের থামানোর চেষ্টা করে বিজেপি সমর্থক ও পুলিস। এনিয়ে তুলকালাম কাণ্ড বেধে যায় জুহুতে রানের বাড়ির সামনে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.