UP Shocker: প্রেমিকের সঙ্গে সাক্ষাত, মেয়েকে নৃশংস খুন জন্মদাতা বাবার

UP Shocker: গত ৩১ ডিসেম্বরই হিমাচলপ্রদেশ থেকে বাড়ি ফিরেছিল ওই তরুণ। সেকথা ভেবেই মেয়ের উপরে নজর রাখছিল গোটা পরিবার

Updated By: Jan 3, 2024, 12:00 PM IST
UP Shocker: প্রেমিকের সঙ্গে সাক্ষাত, মেয়েকে নৃশংস খুন জন্মদাতা বাবার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তর প্রদেশের সঙ্গে অন্য কোনও রাজ্যের যেন তুলনাই চলে না। রোজই নিত্য নতুন হিংসার ঘটনা। মঙ্লবার যোগী রাজ্যের বদায়ুঁতে ভয়ংকর কাণ্ড করলেন এক বাবা। মেয়ে ভোরের বেলা বাড়ি থেকে বেরিয়েছিল তার প্রেমিকের সঙ্গে দেখা করতে। পিছু নিলেন বাবা। এক জায়গায় দুজনকে একসঙ্গে পেয়ে কুপিয়ে খুন করলেন তাদের। এরপর হাতের ধারাল অস্ত্র নিয়ে সোজা হাজির হলেন থানায়।

আরও পড়ুন-পেট্রোল পাম্পে লম্বা লাইন, ঘোড়ায় চড়েই দৌড়লেন ডেলিভারি বয়

বদায়ুঁ-র এস এস পি সংবাদমাধ্যমে বলেন, 'জেলার পারোলিতে এক ব্যক্তি তাঁর ১৯ বছরের মেয়ে ও তার প্রেমিকে কুপিয়ে খুন করেছে। তারপর মহেশ নামে ওই ব্যক্তি বিলসি থানায় আত্মসমর্পণ করেন। মহেশ ও তার বাড়ির দুজনকে গ্রেফতার করা হয়েছে। মহেশের বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে।'

উত্তর প্রদেশের মতো জায়গায় সাধারণত দেখা যায় দুই ভিন্ন জাতের তরুণ তরুণীর মধ্যে সম্পর্ক হলে খুনোখুনি হয়ে যায়। কিন্তু পুলিস সূত্রে খবর এক্ষেত্রে মহেশের মেয়ে ও তার প্রেমিক ছিল এক সম্প্রদায়ের ও তাদের জাত একই। গত ২ বছর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। মহেশ জানিয়েছে তার সন্দেহ ছিল তার মেয়ে প্রতিবেশী যুবকের সঙ্গে বাড়ি ছেড়ে পালাবে। তাই তার উপরে নজর রাখা হয়েছিল। মঙ্গলবার ভোট চারটে নাগাদ ওই তরুণী বাড়ি থেকে বেরিয়ে তার প্রেমিকের সঙ্গে দেখা করে। তখনই মহেশ তাকে ধরে ফলে ধারাল অস্ত্র দিয়ে কোপ মারে। মুহূর্তেই মেয়ে ধড় থেকে তার দেহ আলাদা হয়ে যায়। এরপর মেয়ের প্রেমিক শচীনকে কোপায় মহেশ। শচীন হিমাচলপ্রদেশে কাজ করতে। ৩১ ডিসেম্বর বাড়িতে এসেছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.