Watch: পৌঁছতে লেট, ট্রেন ধরতে সোজা প্ল্যাটফর্মেই গাড়ি তুলে দিলেন যোগী রাজ্যের মন্ত্রী!

মন্ত্রী তাঁর ফরচুনার গাড়িটি প্লাটফর্মে পার্ক করে গাড়ি থেকে নেমে সোজা এসকেলেটরে উঠে যান। হাওড়া অমৃতসর এক্সপ্রেস ট্রেন ধরার কথা ছিল পশুপালন মন্ত্রী ধরমপাল সিংয়ের। 

Updated By: Aug 24, 2023, 06:08 PM IST
Watch: পৌঁছতে লেট, ট্রেন ধরতে সোজা প্ল্যাটফর্মেই গাড়ি তুলে দিলেন যোগী রাজ্যের মন্ত্রী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্ল্যাটফর্মে পৌঁছতে লেট হয়ে গিয়েছিল। ট্রেন যাতে মিস না হয়ে যায়, সেই জন্য আজব কাণ্ড ঘটালেন যোগী রাজ্যের মন্ত্রী। নিজের টয়োটা ফরচুনার গাড়ি নিয়েই সোজা উঠে গেলেন প্ল্যাটফর্মে। উত্তরপ্রদেশের পশুপালন মন্ত্রী ধর্মপাল সিংয়ের এহেন কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্য়ে। 

জানা গিয়েছে, মন্ত্রী ধরমপাল সিংয়ের হাওড়া অমৃতসর এক্সপ্রেস ট্রেনটি ধরার কথা ছিল। চারবাগ রেলস্টেশনের ৪ নম্বর প্ল্যাটফর্ম থেকে ট্রেন ধরার কথা ছিল তাঁর। কিন্তু ট্রেন ধরতে দেরি হয়ে যাওয়ায় উত্তরপ্রদেশের পশুপালন মন্ত্রী ধরমপাল সিং সাইনি বুধবার তাঁর ভিভিআইপি টয়োটা ফরচুনার গাড়িটি র‌্যাম্প দিয়ে একেবারে প্ল্যাটফর্মের উপর তুলে দেন। বরেলি যাওয়ার জন্য ট্রেন ধরতে যাচ্ছিলেন তিনি। এখন মন্ত্রী লখনউ রেলওয়ে স্টেশনের ভিতরে গাড়ি নিয়ে ঢোকার পর স্বাভাবিকভাবেই প্ল্যাটফর্মে বিশৃঙ্খলা দেখা দেয়। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

মন্ত্রীর এভাবে ভিভিআইপি এসইউভি গাড়িকে রেলস্টেশনের ভিতরে ঢুকিয়ে দেওয়ার ঘটনায় মানুষ সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিন্দা করেছে। মন্ত্রী তাঁর ফরচুনার গাড়িটি প্লাটফর্মে পার্ক করে গাড়ি থেকে নেমে সোজা এসকেলেটরে উঠে যান। হাওড়া অমৃতসর এক্সপ্রেস ট্রেন ধরার কথা ছিল পশুপালন মন্ত্রী ধরমপাল সিংয়ের। ট্রেনটি চারবাগ রেলস্টেশনের ৪ নম্বর প্ল্যাটফর্মে আসে। ঘটনাস্থলে উপস্থিত জিআরপি অফিসাররা এই ঘটনায় জানিয়েছেন, মন্ত্রী ট্রেন ধরতে দেরি করে ফেলেছিলেন। তাই তাঁর গাড়িটি রেলওয়ে কোর্টের সামনে প্রতিবন্ধী র‌্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেই র‌্যাম্প দিয়ে সরাসরি স্টেশনে গাড়ি নিয়ে ওঠেন মন্ত্রী। তারপর তাঁকে এসকেলেটরের মাধ্যমে সরাসরি ৪ নম্বর প্ল্যাটফর্মে নিয়ে যাওয়া হয়। 

উল্লেখ্য, উত্তরপ্রদেশের পশুপালন মন্ত্রী ধরমপাল সিং সবসময়ই লাইমলাইটে থাকেন। এর আগে তিনি ষাঁড় নিয়ে তাঁর মন্তব্যের জন্য লাইমলাইটে ছিলেন। মন্ত্রী বলেছিলেন, 'একটি ষাঁড়ের গড় আয়ু প্রায় ১৫ থেকে ২০ বছর। আর আমাদের সরকার গত ৭ বছর ধরে ক্ষমতায় রয়েছে। আমরা আগের সরকারের পাপ ধুয়ে ফেলছি।'

আরও পড়ুন, Chandrayaan 3: চাঁদ থেকে বিজ্ঞানীরা ফিরলে গোটা দেশের উচিত....চন্দ্রায়ন নিয়ে বিস্ফোরক যোগী রাজ্যের বিধায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.