Photoshop Mask পরে হাসির পাত্র যোগীর পুলিস, লোকজন বলছে, Digital India

দাগী আসামীকে পাকড়াও করে ছবি তুলেছিলেন এক পুলিস কর্মী। অপরাধী ধরার পর নিজেদের বাহাদুরি জাহির করতে চেয়েছিল গোরখপুরের পুলিস বিভাগ।

Edited By: সুমন মজুমদার | Updated By: Jan 11, 2021, 05:20 PM IST
Photoshop Mask পরে হাসির পাত্র যোগীর পুলিস, লোকজন বলছে, Digital India

নিজস্ব প্রতিবেদন- একজন লিখেছেন, দরকার কী ছিল এসবের! আপনারই তো সরকার। কে আপনার কী করবে! আরেকজন লিখলেন, Digital India. আপনারাই আদর্শ। আরেক ইউজার লিখলেন, Photoshop করলেন যখন, হাতে একটা বন্দুকও নিতে পারতেন। উত্তরপ্রদেশের পুলিস যেন হাসির পাত্র হয়ে উঠল। এর আগে আখের ক্ষেতে অপরাধী ঢুকে পড়ায় এক পুলিস কর্মী বাইরে থেকে ফায়ারিং-এর আওয়াজ করেছিলেন। তাঁর মুখ থেকে 'ঠায় ঠায়' শব্দ শুনে হেসে গড়াগড়ি খেয়েছিলেন নেটিজেনরা। আর এবার আরও এক কাণ্ড করে বসল UP Police.

গোরখপুরের ঘটনা। দাগী আসামীকে পাকড়াও করে ছবি তুলেছিলেন এক পুলিস কর্মী। অপরাধী ধরার পর নিজেদের বাহাদুরি জাহির করতে চেয়েছিল গোরখপুরের পুলিস বিভাগ। তাই সেই অপরাধী ও পুলিসকর্মীর ছবি শেয়ার করা হয় টুইটার হ্যান্জেল থেকে। সেই ছবিতে দেখা যায়, অপরাধী ও পুলিসকর্মীর মুখে Mask ছিল না। উত্তরপ্রদেশে করোনা পরিস্থিতি আগের থেকে ভাল হলেও এখনও ভাইরাসের প্রকোপ চলছে। তাই সেখানে মুখে মাস্ক পরা এখনও বাধ্যতামূলক। এমন পরিস্থিতিতে পুলিসকর্মীর মুখে মাস্ক না থাকায় অনেকেই প্রশ্ন তুলেছিলেন। ভুল বুঝতে পারে পুলিস বিভাগ।

আরও পড়ুন-  ‘মেড ইন ইন্ডিয়া’ প্রতিষেধকের চাহিদা বিশ্বে, ‘ভ্যাকসিন হাব’তৈরির পথে ভারত

লোকজনের প্রশ্নে জেরবার পুলিস বিভাগ এর পর আজব কাণ্ড ঘটায়। তাঁরা Photoshop- এর মাধ্যমে মাস্ক পরিয়ে দেয় পুলিসকর্মী ও অপরাধীর মুখে। কিন্তু সেই ছবি দেখলে যে কেউ বুঝতে পারবে, আসলে ওই মাস্ক নকল। লোকজন তো যোগীর রাজ্যের পুলিসকে Digital Mask পরার জন্য বাহবাও দিয়ে ফেলেছে। তবে এমন কাণ্ড ঘটানোর পরও সেই ছবি সরায়নি গোরখপুর পুলিস। ফলে হাসাহাসি চলছেই।