UP Shocker: বউয়ের পেট চিরে ছেলে না মেয়ে দেখতে চাইল UP-র বর্বর! তারপর...

ঝগড়ার সময় পান্না লাল কাঁচি দিয়ে স্ত্রীর পেট চিরে দেয়। অনিতার নাড়িভুঁড়ি বের হয়ে ঝুলতে থাকে।

Updated By: Sep 18, 2024, 04:33 PM IST
UP Shocker: বউয়ের পেট চিরে ছেলে না মেয়ে দেখতে চাইল UP-র বর্বর! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গর্ভস্থ সন্তান ছেলে না মেয়ে? বউয়ের পেট চিরে দেখতে চেয়েছিল স্বামী। ভ্রূণের লিঙ্গ পরীক্ষা করার জন্য ৮ মাসের গর্ভবতী স্ত্রীর পেটে চিরে দিয়েছিল স্বামী। অভিযুক্ত সেই স্বামীকে যাবজ্জীবনের নির্দেশ দিয়েছে আদালত। হাড়হিম করা ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ুঁ। 

ঘটনা ২০২০ সালের। বদায়ুঁতে সিভিল লাইনের বাসিন্দা অভিযুক্ত পান্না লাল ২০২০ সালের সেপ্টেম্বরে তার স্ত্রী অনিতার পেট চিরে দেয়। কারণ, দম্পতির পাঁচ মেয়ে রয়েছে। কিন্তু পান্না লাল একটি ছেলে চেয়েছিল। আর সেই নিয়ে দম্পতির মধ্যে ক্রমাগত অশান্তি লেগেইছিল। অনিতার পরিবারের অভিযোগ, পান্না লাল তাদের মেয়েকে নিয়মিত অত্যাচার করত। কেন তাঁদের মেয়ে শুধুমাত্র কন্যাসন্তানের জন্ম দিচ্ছে? এই নিয়ে অতিষ্ঠ করে দিত। এমনকি পান্না লাল তাঁদের মেয়েকে তালাক দিয়ে, ছেলের বাবা হওয়ার জন্য আবার বিয়ে করবে বলেও হুমকি দেয়।

এই নিয়ে অশান্তির মধ্যেই একদিন স্ত্রী অনিতার গর্ভস্থ ভ্রূণের লিঙ্গ নির্ধারণের জন্য চাপাচাপি করতে থাকে স্বামী পান্না লাল। কিন্তু রাজি হননি অনিতা। শেষে ঝগড়ার সময় পান্না লাল কাঁচি দিয়ে স্ত্রীর পেট চিরে দেয়। পান্না লাল কাঁচি দিয়ে এমনভাবে পেট কেটে দেয় যে, অনিতার নাড়িভুঁড়ি বের হয়ে ঝুলতে থাকে। কোনওমতে প্রাণে বেঁচে যান অনিতা। কিন্তু এর জেরে মারা যায় গর্ভস্থ সন্তানটি। ভাগ্যের এমনই পরিহাস! শেষে এটাও জানা যায় যে ষষ্ঠবারে অনিতার গর্ভস্থ সন্তানটি পুত্রসন্তান-ই ছিল। সেই ঘটনায় পান্না লালের যাবজ্জীবন হয় আদালতের নির্দেশে।

আরও পড়ুন, EY Pune Employee Dies | Work Stress: অত্যধিক কাজের চাপে জয়েনিংয়ের ৪ মাসেই মৃত্যু ২৬ বছরের মেয়ের, বসকে চিঠিতে ভয়ংকর কথা শেয়ার মায়ের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.