নির্বিঘ্নে শেষ হল উত্তরপ্রদেশের দ্বিতীয় দফার নির্বাচন; উত্তরাখণ্ডেও ভোটগ্রহণ শান্তিতে

প্রত্যাশাকে ছাপিয়ে গেল উত্তরপ্রদেশে দ্বিতীয় দফার নির্বাচনে ভোটদানের হার। এদিন দ্বিতীয় দফায় ভোট নেওয়া হয়েছে ৬৭টি বিধানসভা কেন্দ্রে। ভোট পড়েছে ৬৬.৫%। এদিন ভোট নেওয়া হয় বিজনোর,সাহারানপুর,মোরাদাবাদ, সম্ভল, রামপুর, বেরিলি, আমরোহা, পিলিবিট, খেরি,সাজাহানপুর ও বাদায়ুঁ জেলায়। ভোটপর্ব ছিল নির্বিঘ্ন ও শান্তিপূর্ন। এদিন একদিনে ভোট নেওয়া হল উত্তরাখণ্ডের ৬৯টি বিধানসভা কেন্দ্রের জন্য। বেলা ৫টা পর্যন্ত ভোট পড়েছে ৬৮ %। উত্তরাখণ্ডেও ভোট পর্ব মিটেছে মোটের ওপর শান্তিতেই।

Updated By: Feb 15, 2017, 10:12 PM IST
নির্বিঘ্নে শেষ হল উত্তরপ্রদেশের দ্বিতীয় দফার নির্বাচন; উত্তরাখণ্ডেও ভোটগ্রহণ শান্তিতে

ওয়েব ডেস্ক : প্রত্যাশাকে ছাপিয়ে গেল উত্তরপ্রদেশে দ্বিতীয় দফার নির্বাচনে ভোটদানের হার। এদিন দ্বিতীয় দফায় ভোট নেওয়া হয়েছে ৬৭টি বিধানসভা কেন্দ্রে। ভোট পড়েছে ৬৬.৫%। এদিন ভোট নেওয়া হয় বিজনোর,সাহারানপুর,মোরাদাবাদ, সম্ভল, রামপুর, বেরিলি, আমরোহা, পিলিবিট, খেরি,সাজাহানপুর ও বাদায়ুঁ জেলায়। ভোটপর্ব ছিল নির্বিঘ্ন ও শান্তিপূর্ন। এদিন একদিনে ভোট নেওয়া হল উত্তরাখণ্ডের ৬৯টি বিধানসভা কেন্দ্রের জন্য। বেলা ৫টা পর্যন্ত ভোট পড়েছে ৬৮ %। উত্তরাখণ্ডেও ভোট পর্ব মিটেছে মোটের ওপর শান্তিতেই।

আরও পড়ুন- উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডে চলছে ভোট গ্রহণ

দ্বিতীয় দফার নির্বাচন অখিলেশ যাদবের কাছে বড় চ্যালেঞ্জ। কারণ মুসলিম প্রধান এই অংশের মানুষ কাকে ভোট দেবেন, তার ওপরই নির্ভর করছে এই ৬৭ আসনের সার্বিক ফলাফল। হিসেব বলছে, ধর্মীয় নিরিখে যদি ভোট বিভাজিত হয়, তাহলে বিজেপি সুবিধে পেলেও, সপার তুলনায় বহুজন সমাজপার্টির লাভই বেশি।

.